ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রোজার ঈদে আসবে শিমুল খান প্রযোজিত সিনেমা মানব

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:১০ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৯

চলচ্চিত্রের ভিলেন হিসেবে পরিচিতি পেয়েছেন অভিনেতা শিমুল খান। বেশ কিছু ছবিতে তার অভিনয় দর্শকের মন ছুঁয়েছে। সর্বশেষ তাকে দেখা গেছে জাজের ‘দহন’ ছবিতে।

এবার শিমুল হাজির হচ্ছেন নতুন পরিচয়ে। নামছেন তিনি প্রযোজনায়। নির্মিত হচ্ছে ‘মানব’ চলচ্চিত্র। তার প্রযোজনায় রয়েছে শিমুল খান মোশন পিকচার্স।

গতকাল ৩১ জানুয়ারি সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে ছবিটির বিষয়ে বিস্তারিত ঘোষণা দেন প্রযোজক। তিনি জানান, ছবিটির চিত্রনাট্য, পরিচালনা ও সম্পাদনা করেছেন জুয়েল রানা। এতে অভিনয় করেছেন নবাগত ওমর মালিক, ক্যামেলিয়া রাঙা। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন শিমুল খান নিজেও।

ছবির সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। সাউন্ড ডিজাইন রানা আখন্দ। এর শিল্প নির্দেশনায় আছেন নাঈম জামান ও রায়হান শশী। ছবিটি নিবেদন করছেন টাইগার কনডম।

ছবির গল্প সম্পর্কে নির্মাতা রানা বলেন, প্রেম করে বিয়ে করা এক দম্পতির মাঝে একটি অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা জন্ম দেয় ভয়ংকর ক্রমিক হত্যাকাণ্ডের। যার পরিণতিতে একদম শেষ পর্যন্ত পুরো ছবির গল্প বহন করে চলে অকল্পনীয় এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি।

ছবিটি আগামী রোজা ঈদে মুক্তি দেয়ার লক্ষ্যে প্রস্তুতি নিয়ে হচ্ছে। আর লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে ‘মানব’ সিনেমার ফার্স্ট লুক টিজার অবমুক্ত করা হবে আগামী বৃহস্পতিবার ৭ ফেব্রুয়ারি।

এলএ/এমকেএইচ

আরও পড়ুন