ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সানি লিওনকে আন্তর্জাতিক পতিতা বললো হেফাজত

প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৩ আগস্ট ২০১৫

বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ন তারকা সানি লিওনকে একজন আন্তর্জাতিক পতিতা হিসেবে অভিহিত করেছে বাংলাদেশ হেফাজতে ইসলাম। রোববার রাতে চট্টগ্রাম থেকে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানান সংগঠনের তিন নেতা।

বিবৃতিতে স্বাক্ষরকারীরা হলেন সংগঠনটির মহাসচিব হাফেজ জুনায়েদ বাবুনগরী, অর্থ সম্পাদক মাওলানা কাতেব মাওলানা ইলিয়াস ওসমানী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

বিবৃতিতে এই তিন নেতা বলেন, অলি-আউলিয়ার পূণ্যভূমি ও বিশ্বের দ্বিতীয় বৃহৎ মুসলিম দেশে  কোনো পতিতাকে নিয়ে প্রকাশ্য অনুষ্ঠান করতে দেয়া হবে না। আয়োজক কর্তৃপক্ষ, প্রশাসন ও সরকারের প্রতি স্পষ্টভাবে হুঁশিয়ারি উচ্চারণ করেন নেতারা।

নেতারা বলেন, মসজিদের শহর ঢাকায় নর্তকীদের কোনো অনুষ্ঠান করতে দেয়া যাবে না। অবিলম্বে এই নাচের অনুষ্ঠান ও পতিতা সানি লিওনের আগমন মুলতবি করতে হবে। অন্যথায় যেকোনো অপ্রীতিকর পরিস্থিতির জন্য সংশ্লিষ্টরা দায়ী থাকবেন।

তারা আরো বলেন, এক শ্রেণির অসৎ ব্যবসায়ী ও চরিত্রহীন সাংস্কৃতিকর্মী ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ পদদলিত করে, আবহমান বাংলার জাতীয় সংস্কৃতির বিপরীতে নির্বিচারে বিদেশি সংস্কৃতি আমদানির মাধ্যম সমাজ ও সামাজিক কাঠামো ধ্বংসের অপতৎপরতায় লিপ্ত রয়েছে।

বিএ