ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাজারবাগ পুলিশ লাইনে জেমস-মমতাজ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৯

ব্যান্ড সঙ্গীতে এমন কিছু মানুষ আছেন যাদের নাম নিজেদের ব্যান্ড দলকে ছাড়িয়ে বহুদূর ছড়িয়ে গেছে। এমন একজন শিল্পী হচ্ছেন জেমস, যিনি স্বতন্ত্র এক দরাজ গলা দিয়ে জনপ্রিয়তার অস্বাভাবিক এক উচ্চতায় আসীন হয়েছেন। আর মমতাজ বেগম বাংলাদেশের একজন জনপ্রিয় লোকগান শিল্পী ও মানিকগঞ্জ-২ আসন দ্বিতীয় বারের মতো জাতীয় সংসদের সংসদ হয়েছেন সম্প্রতি। বছরের শুরুতেই একই মঞ্চে হাজির হবেন এই দুই শিল্পী।

ইংরেজি নতুন বছরকে আয়োজন করে বরণ করে নিচ্ছেন বাংলাদেশ পুলিশ। তাদের আয়োজনেই শনিবার রাজারবাগ পুলিশ লাইন্ মাঠে অনুষ্ঠিত হবে বিশেষ কনসার্ট ‘নিউইয়ার্স সেলিব্রেশন’। রাজারবাগ পুলিশ লাইনের মিডিয়া বিভাগ থেকেই জানানো হয়েছে বিষয়টি।

এতে গান পরিবেশন করবেন নগর বাউলখ্যাত জেমস। তার সঙ্গে আরও গাইবেন মমতাজ বেগম ও এ প্রজন্মের শিল্পী কর্ণিয়া। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক সহ সরকারের উচ্চপদস্থ ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানটি রাজারবাগ পুলিশ লাইন মাঠ থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। রাসেল মাহমুদ ও মোস্তাক হোসেন মাশুকের পরিচালনায় ‘নিউ ইয়ার্স সেলিব্রেশন’ কনসার্ট এটিএন বাংলায় প্রচারিত হবে শনিবার, রাত ৭টা ৫০টা থেকে রাত ৯টা৫৫টা পর্যন্ত।

এমএবি/এমকেএইচ

আরও পড়ুন