ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

উপস্থাপক হয়ে অস্ট্রেলিয়ায় জামিল

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮

কলকাতার চ্যানেল জি-বাংলায় প্রচারিত দুই বাংলার জনপ্রিয় কমেডি রিয়্যালিটি শো ‘মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬’র চূড়ান্ত পর্বের প্রতিযোগী ছিলেন তিনি। নান্দনিক উপস্থাপনা, ব্যতিক্রমী কৌতুক বাছাই আর গানের যাদুতে তিনি পেয়েছেন তারকাখ্যাতি। দেশে ফিরে এসে ব্যস্ত হয়েছেন শোবিজে। নিয়মিত কাজ করছেন নাটকে।

নতুন খবর হলো এবার উপস্থাপক হয়ে অস্ট্রেলিয়া মাতাতে যাচ্ছেন জামিল। আগামী ২২ ডিসেম্বর ‘বিজয় দিবস কনসার্ট’-এ উপস্থাপনা করতে অস্ট্রেলিয়া যাচ্ছেন তিনি। আগামীকাল দুপুরে তিনি ঢাকা ত্যাগ করবেন।

জামিল হোসেন জাগো নিউজকে জানান, ২২ ডিসেম্বর দুপুর ২টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলবে রাত ১১টা পর্যন্ত। গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্ট’র পৃষ্ঠপোষকতায় দেশটির সিডনি শহরের প্রবাসী দর্শক-শ্রোতাদের মন মাতাতেই হচ্ছে এই আয়োজন। এখানে উপস্থাপকের ভূমিকায় দেখা যাবে জামিলকে।

জামিল জাগো নিউজকে বলেন, ‘জীবনের প্রয়োজনে প্রিয় দেশকে ছেড়ে বছরের পর বছর প্রবাসে থাকেন অনেক মানুষ। প্রতিনিয়তই তারা দেশকে মিস করেন। প্রবাসী দর্শক-শ্রোতাদের দেশের প্রতি ভালোবাসার বহিপ্রকাশ এই আয়োজন। বিদেশে থেকে বিজয় দিবস উপলক্ষ্যে তারা এমন একটা আয়োজন করছেন। আমরা চেষ্টা করবো আমাদের সব চেয়ে ভালো পারফর্ম উপহার দেওয়ার।’

জামিল জানান, এই কনসার্টে থাকবে বাংলাদেশের জনপ্রিয় দুই ব্যান্ড ‘সোলস’ ও ওয়ারফেজ’। আরও থাকছেন কণ্ঠশিল্পী ফাতেমা-তুয-যাহরা ঐশী ও মিরাক্কেল খ্যাত আবু হেনা রনি।

এমএবি/এমকেএইচ

আরও পড়ুন