ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আরও তিন শিল্পীর চিকিৎসায় ১৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৯ নভেম্বর ২০১৮

সাম্প্রতিক সময়ে আফজাল শরীফ, ড্যানি রাজ, প্রবীর মিত্র, কুদ্দুস বয়াতি, রেহানা জলি, নূতন ও সর্বশেষ চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের চিকিৎসার জন্য অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার আরো তিন শিল্পীর সহায়তায় অনুদান দিলেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে তিন শিল্পীকে মোট ১৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। অনুদানপ্রাপ্ত শিল্পীরা হলেন- চলচ্চিত্র ও নাট্য অভিনেত্রী মিনু মমতাজ, নাট্য অভিনেত্রী আইরিন অধিকারী ও ডাবিং শিল্পী খেয়া ইসলাম।

শিল্পী ঐক্যজোটের সহায়তায় এই তিন শিল্পীকে অনুদান দেয়া হয়েছে বলে জানান সংগঠনটির সাধারণ সম্পাদন জিএম সৈকত। তিনি জানান, তিন শিল্পীকে ৫ লাখ করে মোট ১৫ লাখ টাকা অনুদান প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনজনের হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রীর নিজস্ব আর্থিক তহবিল বিভাগের কর্মকর্তারা। সঞ্চয়ীপত্র হিসেবে প্রতি মাসে একটি করে কিস্তিতে তাদের এই টাকা দেওয়া হবে।

শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক জিএম সৈকত আরও জানান, মিনু মমতাজ কিডনি এবং চোখের সমস্যায় ভুগছেন অনেক দিন থেকে। আইরিন অধিকারী মেরুদণ্ডের হাড় ও পেটে টিউমার রোগে ভুগছেন এবং খেয়া ইসলাম ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত।

তাদের সহায়তার জন্য নভেম্বরে শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের পরামর্শে প্রধানমন্ত্রী বরাবর আবেদন করা হয়েছিল। সংগঠনটির সহযোগিতায় সরকারি অনুদান পেল এই তিন শিল্পী। অনুদান পাওয়ার পর প্রধানমন্ত্রী ও এই সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

এমএবি/এলএ/জেআইএম

আরও পড়ুন