ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিকল্প উপায়ে মুক্তি পাচ্ছে ‘দহন’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৪৮ পিএম, ২৯ নভেম্বর ২০১৮

রাজশাহী মহানগরীতে এতদিন একটিমাত্র সিনেমা হল ছিল। উপহার নামের এ সিনেমা হলটিও শেষ পর্যন্ত বন্ধ হয়ে গেছে। তাই বিকল্প উপায়ে এই শহরে ‘দহন’ সিনেমাটির মুক্তি দিচ্ছে জাজ মাল্টি মিডিয়া। ১ ডিসেম্বর থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় এর কাজী নজরুল ইসলাম মিলনায়তনে চলবে সিনেমাটি। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ।

১ ডিসেম্বর থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় এর কাজী নজরুল ইসলাম মিলনায়তনে প্রতিদিন দুপুর ১২ টা, ৩ টা ও ৬ টায় দিনে মোটি তিনটি করে শো চলবে ‘দহন’ সিনেমার।

আব্দুল আজিজ জাগো নিউজকে বলেন, ‘রাজশাহীতে কোনো সিনেমা হল নাই, তাই বিকল্প উপায়ে মুক্তি দিতে হচ্ছে ছবিটি। আমার বিশ্বাস বছরের সবচেয়ে আলোচিত ছবি হবে এটি। রাজশাহী শহরের মানুষকে এই ছবিটি দেখার সুযোগ করে দেওয়ার চেষ্টা করেছি। দর্শকরা ছবিটি গ্রহন করবেন আশাকরি। এরই মধ্যে ঢাকার বেশ কিছু সিনেমা হলে মুক্তির প্রথম দিনের সব টিকিক অগ্রিম বিক্রি হয়ে গেছে। শ্যামলী হলের শুক্রবার এর ২টা ৩০ ও ৫টা ৩ এর এর সব টিকিট বিক্রি হয়ে গেছে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩০ নভেম্বর। এরই মধ্যে রায়হান রাফী পরিচালিত সিয়াম-পূজা অভিনীত এই সিনেমাটির ট্রেলার দেখে প্রসংশা করেছেন দর্শক। প্রথম সপ্তাহে ৪০টি সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা এটা। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু প্রমুখ।

এমএবি/এলএ/আরআইপি

আরও পড়ুন