ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শান্তিপুরীতে তারকাদের অশান্তি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

বৈশাখী টিভিতে শুরু হতে যাচ্ছে পথিক প্রডাকশন হাউজের প্রযোজনায় ধারাবাহিক নাটক ‘শান্তিপুরীতে অশান্তি। মুক্তনীলের রচনায় রয়েল টাইগার নিবেদিত এ নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। নাটকটি নির্বাহী প্রযোজক তুহিন বড়ুয়া।

আগামী মঙ্গলবার (২০ নভেম্বর) থেকে নিয়মিতই নাটকটি প্রচার হবে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায়।

এ নাটকে অভিনয় করেছেন একঝাঁক তারকামুখ। আছেন শবনম ফারিয়া, অর্ষা, তানজিকা আমিন, কাজল সুবর্ণ, অধরা। আরও আছেন রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, আফরান নিশো, আরমান পারভেজ মুরাদ, ইউসুফ রাসেল, রেহেনা রাখি, হিমে হাফিজ, তুষার খান. কায়েস চৌধুরী, এস এম মোহসীন, খলিলুর রহমান কাদেরী, সাইকা আহমেদ, অনুভব মাহবুব প্রমুখ।

নাটকের গল্প আবর্তিত হয়েছে একটি বাড়িকে ঘিরে। বাড়ির নাম শান্তিপুরী। গৃহকর্তা হক সাহেব। গৃহকর্ত্রী আয়েশা হক। বিত্ত-বৈভবের কমতি নেই। পঞ্চাশ বছরের দাম্পত্য জীবন তাদের।

ছেলে-মেয়েরা সব প্রবাসী। আছেন দুই টোনা-টুনি। কিন্তু সংসার জীবনের এতগুলো বছর পার করে এসে সম্প্রতি তাঁদের সর্ম্পক সাপে-নেউলে। প্রতিটি ব্যাপারেই একে অপরের প্রতিপক্ষ। বাড়ির অন্য লোকেরা কাহিল তাঁদের দুজনের বিবাদ মেটাতে।

তাদের কলহ নিয়ে শুরু হয়ে যায় খেলা। হক বনাম আয়েশা; দুজনের দুটো শক্তিশালী দল দাঁড়িয়ে যায়। সারাদিন চলছে প্রতিপক্ষকে ঘায়েল করার নানা রকম পরিকল্পনা এবং প্রয়োগ। এভাবেই চলতে থাকে। শান্তিপুরী পরিণত হয় অশান্তিপুরীতে, পরিণত হয় মহা রণাঙ্গণে।

এলএ/আরআইপি

আরও পড়ুন