ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দর্শকপ্রিয়তার শীর্ষে বাজলো ঝুমুর তারার নূপুর

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৩ নভেম্বর ২০১৮

মঞ্চ একটি। ৩০ জন তারকা। দুই বাংলার দুই বিচারক। দুই উপস্থাপক। প্রতিযোগিতা শুরু হলো। জিতবে কে? ঢাকা না কলকাতা? এমনি প্রশ্ন রেখে নাগরিক টিভিতে গত মাস থেকে শুরু হয় বাজলো ঝুমুর তারার নূপুর নামের প্রতিযোগিতা মুলক তারকাদের লড়াই এর অনুষ্ঠান। এই লড়াইয়ে সামিল হয়েছে দর্শকরার।

দর্শকদের মধ্যে সাড়া জাগিয়েছে নাগরিক টিভি’র রিয়েলিটি শো ‘বাজলো ঝুমুর তারার নূপুর’। এটি টেলিভিশন ভিওয়ার্স রিপোর্টে (টিআরপির টিভিআর) শীর্ষে অবস্থান করছে বলে জানিয়েছে চ্যানেলটি।

চ্যানেলটির তথ্যমতে, গত সপ্তাহের (৪৪তম সপ্তাহ) রিপোর্টে দেখা যায়, নাচের অনুষ্ঠানগুলোর মধ্যে মোট টিভিআর ০.১৮৩১ নিয়ে শীর্ষস্থান দখল করে আছে এ অনুষ্ঠান।

অনুষ্ঠানের এমন সাফল্যে চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামন বাবু বললেন, ‘এ অনুষ্ঠানটি নতুন ধরনের একটি উদ্যোগ। প্রত্যাশা ছিলো দর্শক অনুষ্ঠানটি গ্রহণ করবেন। ভাল লাগছে সত্যি অনুষ্ঠানটি দর্শকপ্রিয়তা পেয়েছে দেখে। আবারো প্রমাণ হল যে, অনুষ্ঠান ভাল হলে তা দর্শক গ্রহণ করবেন।’

বাংলাদেশ এবং কলকাতার টেলিভিশন ও চলচ্চিত্রশিল্পীদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে ও দুই বাংলার সংস্কৃতির ঐতিহ্যের ধারা দুই বাংলার টেলিভিশন দর্শকদের মাঝে তুলে ধরার জন্য ‘বাজলো ঝুমুর তারার নূপুর’ প্রচার করছে নাগরিক টিভি। এর পৃষ্ঠপোষকতায় আছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ার্ড বাই সোহানা ইলেকট্রনিক্স। এই আয়োজনে সহযোগিতায় আছে মমতাজ হারবাল লিমিটেড।

‘বাজলো ঝুমুর তারার নূপুর’-এর মূল প্রতিযোগিতায় বাংলাদেশ এবং ভারত থেকে অংশগ্রহণ করেছেন ছয় জন করে মোট বারোজন তারকা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টিভি অভিনেত্রী ইশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা এবং সাফা কবির। আর কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।

এই রিয়েলিটি শোয়ে আরও প্রতিযোগিতা করেছেন বাংলাদেশ থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহি, টিভি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা এবং জাকিয়া বারী মম। আর কলকাতা থেকে অংশ নিয়েছেন জি বাংলার রাশি সিরিয়ালের রাশি চরিত্রের অভিনেত্রী গিতশ্রী, চিত্রনায়কা পায়েল এবং ঋ।

প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে আছেন বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো নায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায়।

বিভিন্ন পর্বে বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে যুক্ত চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৗস, সংগীতশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা তৌকীর আহমেদ এবং সজল। অপরদিকে কলকাতা থেকে সংগীতশিল্পী জোজো, অনিন্ধ, শ্রীলেখা মিত্র এবং নৃত্যবিশারদ তনুশ্রী শংকর।

‘বাজলো ঝুমুর তারার নূপুর’-এর প্রতিটি পর্ব যৌথভাবে উপস্থাপনা করেছেন কলকাতার সৌরভ এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি সোম, মঙ্গল, বুধ, এবং বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হচ্ছে নাগরিক টিভিতে।

জানা গেছে, সামনের পর্বগুলোতে আরো বেশি চ্যালেঞ্জিং পারফরমেন্স দেখা যাবে শিল্পীদের।

এলএ/আরআইপি

আরও পড়ুন