ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তিনি বলতেন আমি তোর থেকেও ইয়াং

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০২:১৪ পিএম, ১৮ অক্টোবর ২০১৮

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা ও লিড গিটারিস্ট আইয়ুব বাচ্চু মারা গেছেন। বৃহস্পতিবার সকালে নিজ বাসায় অচেতন অবস্থায় পাওয়া যায় তাকে। এরপর স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আইয়ুব বাচ্চুর মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে যান তার ভক্ত-অনুরাগীরা। ছুটে যান তারকারাও।

হাসপাতালে কথা বলেন চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস। তিনি বলেন, উনাকে (আইয়ুব বাচ্চু) নিয়ে আজ এভাবে মিডিয়ার সামনে দাঁড়াতে হবে ভাবিনি। উনার সাথে অনেক স্মৃতি। অনেক গভীর সম্পর্ক ছিল। অনেক পুরনো।

দেবাশীষ বলেন, ছোটবেলা থেকে উনার গান শুনে, গিটার শুনে, গান দেখে অনুভব করেই বড় হওয়া। অনেক সময়ই বলেছি, শরীরের দিকে একটু যত্নশীল হন। একটু সাবধানে থাকেন। উনি বলতেন, ধুর দেবো, আমি তোর থেকেও ইয়াং। ওই কথাগুলো স্মরণে আসছে। আইয়ুব বাচ্চু ছিলেন, আইয়ুব বাচ্চু আছেন, আইয়ুব বাচ্চু থাকবেন। আমরা যারা আইয়ুব বাচ্চুকে চিনি আমরা সবাই সারাজীবন তার গান ধারণ করেই, তার গান লালন করেই বাঁচবো। তিনি যেখানেই থাকুন ভাল থাকুন।

অভিযোগের সুরে দেবাশীষ বলেন, একটাই প্রশ্ন, তিনি কেন আমাদের কথাগুলো শুনলেন না? আমরা তো তার ভালোই চেয়েছিলাম।

শেষ স্মৃতির কথা বলতে গিয়ে তিনি বলেন, এবছরই একটা শোতে গিয়েছিলাম। সেখানে প্রচণ্ড রোদে দাঁড়িয়েছিলাম। আমাকে বলছিলেন, রোদে কেন দাঁড়িয়ে। বলেছিলাম, আমার তো রোদে দাঁড়িয়ে থাকাই কাজ, আপনার যেমন গিটার বাজানো। তার সাথে দেশ বিদেশে অসংখ্য স্মৃতি রয়েছে।

জেইউ/এআর/এনএফ/আরআইপি

আরও পড়ুন