ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ধ্রুব’র গানে জুটি বাঁধছেন অপূর্ব-রাইমা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৭ অক্টোবর ২০১৮

এদেশের ছোটপর্দার সুপারস্টার বলা হয় অভিনেতা অপূর্বকে। চলচ্চিত্রে নিয়মিত না হলেও নাটক-টেলিফিল্মে তার জনপ্রিয়তা তুঙ্গে। সম্প্রতি তিনি হাজির হচ্ছেন নতুন চমক নিয়ে।

কলকাতার নন্দিত অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে দেখা যাবে তাকে। তবে এটি কোনো নাটক বা সিনেমার জন্য নয়। জনপ্রিয় গায়ক ধ্রুব গুহের একটি গানের ভিডিওতে জুটি বাঁধছেন তারা। এমনটাই নিশ্চিত করলেন ধ্রুব গুহ।

হালের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ হবে এই গান। ‘তোমার উঁকি ঝুঁকি’ শিরোনামের গানটির কথা লিখেছেন তারিক তুহিন। গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সঙ্গীতায়োজনে ছিলেন তরিক আল ইসলাম।

কলকাতার ভিডিওনির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। অপূর্ব-রাইমার সঙ্গে গানের ভিডিওতে দেখা যাবে ধ্রুব গুহকেও।

গল্পনির্ভর এই গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেন, ‘গান এবং ভিডিও শুধু দর্শক-শ্রোতাদের নাচানোর জন্য নয়। ভাবানোর জন্যও। আমি আমার আগের গান এবং গানের ভিডিওতে দর্শক-শ্রোতাদের ভাবিয়েছি। এবারের ভিডিওতেও তাই। এবারের ভিডিওতে ভারতের কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি অভিনেত্রী রাইমা সেন এবং বাংলাদেশের অভিনেতা অপূর্ব যুক্ত হয়েছেন- এটা আমার ভক্ত-শ্রোতাদের জন্য একটি দারুণ খবর বলে আমি মনে করি। আশা করছি আমার অতীতের গানের ন্যায় এই গানটিও শ্রোতারা গ্রহণ করবেন। বাকিটা গান প্রকাশের পর বোঝা যাবে।’

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে খুব শিগগিরই গানটি প্রকাশ হবে বলে জানায় ধ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষ।

এলএ/বিএ/আরআইপি

আরও পড়ুন