ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বাংলাদেশকে উৎসাহ দিতে মাঠে থাকবেন চঞ্চল-জয়া

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৩২ পিএম, ০৭ অক্টোবর ২০১৮

জমে উঠেছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ২০১৮। সিলেট, কক্সবাজার এবং সর্বশেষ ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে এবারের ম্যাচগুলো। বাংলাদেশ ফুটবল ফেডারেশন অর্থাৎ বাফুফে আয়োজিত এই টুর্নামেন্টের এবারের স্বত্ব প্রদান করা হয়েছে কে স্পোর্টসকে।

আর কে স্পোর্টস থেকে জানানো হয়েছে, এবার আয়োজক দল হিসেবে ক্রীড়া ব্যক্তিত্বরা তো সম্পৃক্ত আছেনই, সেই সাথে সাংস্কৃতিক জগতের মানুষরাও যুক্ত হয়েছেন এই টুর্নামেন্টের সঙ্গে। অভিনেত্রী জয়া আহসান ‘ফেইস অব বাংলাদেশ’ হিসেবে ইতিমধ্যেই গত ২২ সেপ্টেম্বর ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব মঞ্চে উপস্থিত ছিলেন।

জয়া আহসান জানান, পুরো টুর্নামেন্টে তিনি এবং তার প্রযোজিত ‘দেবী’ চলচ্চিত্রের পুরো পরিবার যুক্ত আছেন। ইতিমধ্যেই সিলেটে প্রচারণা শেষে কক্সবাজার এবং সর্বশেষ ১২ অক্টোবর ফাইনাল খেলায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রচারণা করতে ‘দেবী’ চলচ্চিত্রের প্রতিনিধি দল প্রস্তুত।

জানা গেছে, আসছে ১২ অক্টোবর ফাইনাল খেলায় সশরীরে উপস্থিত থাকবেন ‘দেবী’ চলচ্চিত্রের ‘রানু’ জয়া আহসান ও ‘মিসির আলি’ চঞ্চল চৌধুরীসহ ‘দেবী’ চলচ্চিত্র পরিবার।

সেখানে উপস্থিত দর্শকদের জন্য থাকছে বেশ কিছু চমক। ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ২০১৮’ এর সাথে সম্পৃক্ত হওয়া প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আমি অভিনয়ের মানুষ। খেলাধুলায় বিশেষজ্ঞ নই। তবে ভালোবাসি। শুধু ভালোবাসি বললে ভুল হবে, পাগলের মতই ভালোবাসি। এই ফুটবল নিয়ে আমার দেশেই একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে এবং সেখানে আমাকে ও আমার প্রযোজিত ১ম চলচ্চিত্রের পুরো পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে, বিষয়টি একজন অভিনেত্রী ও নব্য প্রযোজক জয়া আহসানের জন্য অত্যন্ত সম্মানজনক। কারণ শুধু ফুটবলই নয়, এই টুর্নামেন্টের সাথে যুক্ত আছে আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর নাম।’

জয়া কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন অর্থাৎ বাফুফে এবং কে স্পোর্টসকে।

জয়া বলেন, ‘বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ-এ এবার আয়োজক দল অর্থাৎ আমার দেশ চ্যাম্পিয়ন হোক, স্বাভাবিকভাবেই সেটি আমি চাইবো। কথা দিচ্ছি, শুধু এই টুর্নামেন্ট নয়, ভবিষ্যতে আমাদের ক্রীড়াঙ্গনের যে কোনো খেলায় আমাদের দেশকে অনুপ্রেরণা দেবার জন্য আমাকে ডাকা হলে, আমি আমার জায়গা থেকে পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করবো।’

অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ ছবিটি মুক্তি পাচ্ছে আসছে ১৯ অক্টোবর।

এলএ/পিআর

আরও পড়ুন