ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সাপোর্ট নিয়ে এলেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮

মানুষের জন্য মানুষ। এই মন্ত্রে উজ্জীবিত হয়ে গঠিত হলো মানবকল্যাণের নতুন সংস্থা ‘সাপোর্ট’। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানের উদ্যোগে গঠিত হয়েছে সংগঠনটি।

বিষয়টি নিশ্চিত করে জায়েদ খান জাগো নিউজকে জানান, ‘সাপোর্ট’র প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। পিরোজপুরভিত্তিক হলেও এই সংগঠন কাজ করবে সারা দেশজুড়ে।

বৃহস্পতিবার ‘সাপোর্ট’র ১১ সদস্যের নব নির্বাচিত কার্য নির্বাহি কমিটির নাম ঘোষণা করা হয়েছে। সংগঠনটির নাম আনুষ্ঠনিকভাবে ঘোষণা করেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা জনাব ইকবাল সোবহান চৌধুরী।

এরইমধ্যে পিরোজপুরে সামাজিক উন্নয়ন মূলক সংস্থাটির নব নির্বাচিত কার্য নির্বাহি কমিটির পরিচিতি সভাও অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা ক্রিড়া সংস্থার সম্মেলন কক্ষে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জায়েদ খান।

Zayed Khan

সাপোর্ট-এর সাধারন সম্পাদক আহসান কবিরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপদেষ্টা পরিষদের সদস্য হাসনাইন পারভেজ, সহ-সভাপতি নাসির উদ্দিন সিকদার (সাগর), সহ-সভাপতি জাকারিয়া খান (ইকবাল), সহ-সাধারন সম্পাদক জসিম হাওলাদার, সাপোর্ট’র সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, কোষাধক্ষ আসাদুজ্জামান, ক্রিড়া সম্পাদক মো: সাহেদ শেখ, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক নুর উদ্দিন।

আরো বক্তব্য রাখেন সাধারন পরিষদের সদস্য মামুনুর রশিদ প্রিন্স, তামান্না তমা, তসলিমুজ্জামান প্রমুখ, সকলেই মানব সেবা মুলক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহি পরিষদ ও সাধারন পরিষদের সদস্যবৃন্দ।

এলএ/আরআইপি

আরও পড়ুন