ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কেন দৌড়াচ্ছেন সিয়াম?

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:১২ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৮

একটা সময় ছোট পর্দার অভিনেতা হিসেবে পরিচিতি থাকলেও এখন চিত্রপাড়ার নায়ক হিসেবেই বেশি পরিচিত সিয়াম আহমেদ। যিনি তার প্রথম সিনেমাতেই করেছেন বাজিমাত। প্রথম সিনেমার ব্যাপক সাফল্যের পর এখন তিনি ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি 'দহন'র নিয়ে। এটি আসছে অক্টোবরেই মুক্তি পাবে।

সিয়াম সম্প্রতি ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ভিন্ন লুকে দেখা যাচ্ছে তাকে। সবুজে ঘেরা একটা রাস্তায় দৌড়াচ্ছেন তিনি। খোঁজ নিয়ে জানা গেল সিয়ামের এই দৌড়ের কারণ।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন তিনি। এ বিজ্ঞাপনের দৃশ্য এটি। বিজ্ঞাপনটি মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়া নিয়ে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেন সিনজেন ফিল্মসের কর্ণধার টি এম ইমরান রাজু।

কিছুদিন আগে বান্দরবনে বিজ্ঞাপনের প্রথম দিকের দৃশ্য ধারণ করা হয়। এরপর ঢাকার বেশ কিছু লোকেশনে এর চিত্রায়ন করার মধ্য দিয়ে গতকাল রাতে বিজ্ঞাপনটির শুটিং শেষ করেন চিত্রনায়ক সিয়াম।

তরুণরা যেনো মাদককে ঘৃণা করে এবং মাদক জীবনের জন্য ক্ষতিকর এই বার্তা নিয়েই তৈরি হয়েছে বিজ্ঞাপনটি। এটি নিয়ে সিয়াম বলেন, ‘আমি যে কনসেপ্ট বা প্রোডাক্টে বিশ্বাস করি না, সেগুলোতে কাজ করি না। আমি সবসময় মন থেকে চাই তরুণদের জন্য পজেটিভ মেসেজ দিতে। এ কাজটির মাধ্যমেও তাই চেয়েছি। কাজটা করে ভালো লেগেছে। যেহেতু এটা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাজ তাই চেয়েছি এই কাজটার মাধ্যমে তরুণদের মধ্যে একটা মেসেজ শেয়ার করতে যেটা দেশের জন্য কাজ করবে। দেশের জন্য কিছু করতে পারাটা সত্যই অনেক আনন্দের।’

আইএন/এমএবি/জেআইএম

আরও পড়ুন