ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বড় পর্দায় ফিরছেন ডিপজল

প্রকাশিত: ০৪:৩৯ এএম, ০৮ অক্টোবর ২০১৪

অবশেষে ফিরছেন ডিপজল। প্রায় তিন বছর পর বড় পর্দায় ফিরলেন তিনি। চলচ্চিত্র পাড়ার লোকজন বলছে ২০১১ সালে নায়িকা রেসি অন্যত্র বিয়ে করায় অভিমান করে চলচ্চিত্র থেকে দূরে সরেন ডিপজল।

তাদের মধ্যে হৃদয়ঘটিত ব্যাপার ছিল বলে জানান চিত্রপাড়ার মানুষ। এ কারণে নিজের প্রযোজনার ছবি ছাড়া অন্য কারো ছবিতে রেসিকে অভিনয় করতে দিতেন না ডিপজল। বা অন্য কোনো নায়িকা নিতেন না নিজের ছবিতে।  

ডিপজলের সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে অল্প সময়ে বিলাসবহুল গাড়ি-বাড়ি আর বিত্ত-বৈভবের মালিকও বনে যান রেসি। কিন্তু সেই রেসিই একসময় ডিপজলের বিলাসবহুল গাড়ি-বাড়িতে থেকেও ফেসবুকের মাধ্যমে গোপনে চট্টগ্রামের এক ব্যবসায়ীর সঙ্গে মন দেয়া-নেয়া শুরু করেন।

বিষয়টি টের পেয়ে সবকিছু ফিরিয়ে নিয়ে ২০১১ সালে রেসিকে নিজের প্রযোজনা সংস্থা থেকে বের করে দেন ডিপজল। ওই বছরই রেসি সেই ব্যবসায়ীকে বিয়ে করেন। আর রেসিকে হারানোর ব্যথায় ডিপজল অভিনয় এবং নির্মাণ ছাড়েন।  

দীর্ঘদিন নিশ্চুপ থাকার পর গত জুলাইয়ে আবার চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। সেই রেসির বিপরীতেই এখন অভিনয় করছেন ডিপজল।

জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবির শিরোনাম ‘অনেক দামে কেনা’। তাছাড়া রেসিকে নায়িকা করে আবার ছবি নির্মাণের ঘোষণাও দিলেন ডিপজল। আর তাতে নায়ক থাকছেন যথারীতি ডিপজল নিজেই।