ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

টিআরপিতে শীর্ষে আরটিভি

প্রকাশিত: ০৯:১৫ এএম, ০৯ আগস্ট ২০১৫

ঈদুল ফিতরের সপ্তাহব্যাপী ঈদ আয়োজনে প্রায় ২৬টির অধিক চ্যানেল ঈদ অনুষ্ঠানের আয়োজন করে। তারমধ্যে দর্শক জরিপে (টেলিভিশন রেটিং বা টিআরপি) প্রথম স্থান অধিকার করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

এই তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করেছে গাজী টিভি, তৃতীয় স্থানে রয়েছে বিটিভি।

টিআরপিতে প্রথম হওয়া প্রসঙ্গে আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব বলেন, ‘যে কোনো কিছুর জন্য স্বীকৃতি পাওয়াটা আনন্দের। আমাদেরও ভালো লাগছে এবার ঈদের সেরা জনপ্রিয় চ্যানেল হতে পেরে। আরটিভি চেষ্টা করেছিল দর্শকের চাহিদার কথা মাথায় রেখে অনুষ্ঠান আয়োজনের। সে মতেই এবার ঈদ অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছিল। সেটার সাফল্য পেলাম। আশা করি, এ চেষ্টা অব্যাহত রাখতে পারব।’

তিনি এ সাফল্যের জন্য প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানকে ধন্যবাদ জানিয়েছেন। এ ছাড়া অফিস কলিগদের, যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের অভিনন্দিত করেছেন। সেই সঙ্গে সাংবাদিক বন্ধুদের পাশাপাশি নির্মাতা, শিল্পী, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা এবং ক্যাবল অপারেটদেরও ধন্যবাদ জানান তিনি।

নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান, চলচ্চিত্র এবং নিউজের মধ্যে টিআরপিতে সেরা ২৫টির মধ্যে ১২টি অনুষ্ঠানে জায়গা করে নিয়েছে আরটিভির নাটক জমজ-৩, ইয়ার আলীর নতুন বউ, ফরমাল ইন অ্যাকশন, সানডাউন, টিনটিন ইত্যাদি।

এলএ/আরআইপি