ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এবার এফ এ সুমনের ‘অভিনয়’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০৯ আগস্ট ২০১৮

হৃদয় খান, তাহসান খানসহ কণ্ঠশিল্পীদের অভিনয়ে আসার ঘটনা ঘটেই চলেছে একের পর এক। দেশের অনেক জনপ্রিয় শিল্পীই এখন সমান তালে অভিনয় করে চলেছেন। এমন সময় এফ এ সুমনের ‘অভিনয়’ শুনে হয়তো অনেকেই ভাবছেন তবে কী জনপ্রিয় এই গায়কও অভিনয়ে নাম লেখাচ্ছেন?

না, আসছে ঈদে শ্রোতা-ভক্তদের জন্য তিনি ‘অভিনয়’ শিরোনামের গান নিয়ে হাজির হচ্ছেন। সম্প্রতি নতুন গানটিতে কণ্ঠও দিয়েছেন। তারেক বিন ফিরোজের লেখা গানটির সংগীতায়োজন করেছেন সজীব দাস। মোহাম্মদপুরে সজীব দাসের স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে। ঈদে জনপ্রিয় কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে প্রকাশ পাবে গানটি।

গানটি প্রসঙ্গে এফ এ সুমন বলেন, ‘‘দীর্ঘ পাঁচ বছর পর আবারও তারেক বিন ফিরোজের কথায় গান করলাম। ‘অভিনয়’ গানটির কথাগুলো আমার খুব পছন্দ হয়েছে। গানটির কথা যেমন সুন্দর তেমনি এর সুর ও সংগীতায়োজন একেবারেই আলাদা। আমার অন্যান্য গানের মতো শ্রোতারা এ গানটি শুনেও নিরাশ হবেন না বলতে পারি।’’

এদিকে ‘অভিনয়’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আশরাফ তানজিন। মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে মিউজিক ভিডিওটির শুটিং করা হয়েছে। এতে মডেল হিসেবে ছিলেন ফাতেমা, ফারহান ও মুন্না।

এমএবি/এলএ/আরআইপি

আরও পড়ুন