ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শ্রীলেখার সঙ্গে থাকছেন না ইমন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ০১ আগস্ট ২০১৮

দার্জিলিংয়ের ভালোবাসা নামের একটি টেলিছবিতে অভিনয় করার কথা চলছিল নায়ক ইমনের। অবশেষে জানা গেল এই টেলিছবিটিতে অভিনয় করছেন না তিনি। সিডিউল সমস্যার কারণে এই টেলিছবিটি ছেড়ে দিয়েছেন বলেই জাগো নিউজকে জানিয়েছেন ইমন। বর্তমানে ঈদুল আজহার নাটক টেলিছবির অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ঈদের বিশেষ বেশ কিছু নাটক-টেলিছবিতেই দেখা মিলবে ইমনের।

বাংলাদেশের ছোট পর্দায় প্রথমবারের মতো দেখা মিলবে কলকাতার জনপ্রিয় ও আলোচিত অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্রের। প্রথমবারের মতো এই দেশের একটি টেলিছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ নামের এই টেলিছবিটি পরিচালনা করবেন রাশেদ রাহা। টেলিছবিটি ঈদুল আজহায় বাংলাভিশনে প্রচারহবে। এতে শ্রী লেখার বিপরীতে ইমনকে নেওয়ার কথা ভেবেছিলেন রাশেদ রাহা। প্রাথমিকভাবে আলাপও সেরে রেখেছিলেন ইমনের সঙ্গে।

এ বিষয়ে ইমন বলেন,‘অনেক দিন আগে থেকেই এই টেলিছবিতে অভিনয়ের ব্যাপারে কথা হচ্ছিল রাশেদ রাহার সঙ্গে। তবে চূড়ান্ত কোনো কথা হয়নি। কয়েক দিন আগেই আবারও যোগাযোগ করেন রাহা। এর মধ্যে অনেকগুলো টেলিছবিতে সিডিউল দিয়ে ফেলেছি। এই কারণে ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ ছাড়তে হলো।’

শিগগিরই কলকাতায় নাটকটির শুটিং শুরু হবে। শ্রীলেখা মিত্র বলেন, ‘এক দম্পতির গল্প নিয়ে নির্মিত হবে টেলিছবিটি। এই দম্পতির দাম্পত্যজীবনে মিষ্টি একটা ঘটনা ঘটে, স্থিতিশীলতা আসে-সেখান থেকে গল্পটার মোড় নেয়। বাকিটা দেখে নিতে হবে পর্দায়।’ ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ টেলিছবির গল্প লিখেছেন খায়রুল বাসার।

এমএবি/এলএ/এমএস

আরও পড়ুন