ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বোন ববিতার জন্মদিনে রিয়াজের শুভেচ্ছা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:০২ পিএম, ৩০ জুলাই ২০১৮

আজ ববিতার জন্মদিন। চলচ্চিত্রের মানুষদের কাছে আনন্দের একটি দিন। একমাত্র পুত্র অনিকের সঙ্গে জন্মদিন কাটাতে বর্তমানে কানাডায় রয়েছেন ববিতা। তাই কাছের মানুষরা তাকে মিস করছেন। কিন্তু ভুলছেন না শুভেচ্ছো জানাতে।

চিত্রনায়ক রিয়াজও জন্মদিনের শুভেচ্ছায় ভাসালেন প্রিয় অভিনেত্রী ববিতাকে। তিনি আজ সোমবার (৩০ জুলাই) নিজের ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করে ববিতার উদ্দেশ্যে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে পপি আপু (ববিতা আপু).....’

বলা বাহুল্য, চিত্রনায়িকা ববিতার পারিবারিক নাম ফরিদা আক্তার পপি। তার পরিবারের সদস্যরা তাকে পপি নামেই ডাকেন। আর এই কথা ঢাকাই সিনেমা পাগল দর্শকের অজানা নয়, রিয়াজ ও ববিতা একই পরিবারের সদস্য। ববিতার চাচাতো ভাই রিয়াজ। আর এই ববিতার জন্যই ঘটনাসূত্রে প্রয়াত চিত্রনায়ক জসীমের হাত ধরে চলচ্চিত্রে আসেন রিয়াজ।

বোনের জন্মদিনে রিয়াজ জাগো নিউজকে বলেন, ‘ববিতা আপা শুধু আমার বোনই নন, তিনি এই বাংলার কোটি কোটি মানুষের প্রিয়মুখ। সবার কাছে আমি আপার জন্য দোয়া চাই আজকের দিনে।’ তিনি আরও বলেন, ‘ববিতা আপু রান্না করে খাওয়াতে খুব ভালোবাসেন। কয়েক মাস আগে তার খাবার খেতেই আমন্ত্রণে তার বাসায় গিয়েছিলাম আমরা কয়েকজন চলচ্চিত্রশিল্পী। আপু আজ কানাডায়। তাকে মিস করছি।’

রিয়াজের পোস্ট করা ছবিতে দেখা গেছে চলচ্চিত্রের নানা প্রজন্মের এক ঝাঁক তারকাকে। সেখানে উপস্থিত ছিলেন ববিতার দুই নায়ক ফারুক ও আলমগীর। আরও ছিলেন সূচন্দা, চম্পা, মৌসুমী, ওমর সানী, ফেরদৌস, শাবনূর, পপি, শিল্পী। আরও ছিলেন রিয়াজের স্ত্রী তিনা ও তাদের একমাত্র মেয়ে আমেরা সিদ্দিকী।

প্রসঙ্গত, ১৯৬৯ সালে জহির রায়হানের পরিচালনায় নায়ক রাজ্জাকের বিপরীতে ‘শেষ পর্যন্ত’ চলচ্চিত্রে অভিনয় করে নায়িকা হিসেবে অভিষিক্ত হন ববিতা। আর ১৯৯৫ খ্রিস্টাব্দে মুক্তি পায় রিয়াজ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘বাংলার নায়ক’। এরপর ‘প্রাণের চেয়ে প্রিয়’, ‘এ জীবন তোমার আমার’সহ বেশ কিছু ছবিতে দুই ভাইবোন একসঙ্গে অভিনয় করেছেন।

এলএ/এমএস

আরও পড়ুন