ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুধু একদিন ভালোবাসায় প্রভা

প্রকাশিত: ০৩:০৪ এএম, ০২ অক্টোবর ২০১৪

আসছে ঈদ উপলক্ষে প্রভা বেশকিছু নাটকে কাজ করেছেন। এর মধ্যে আছে আনিসুল হকের লেখা গল্প নিয়ে নির্মিত ‘শুধু একদিন ভালোবাসা’। এটি নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক এসএ হক অলিক।

এতে প্রভা অভিনয় করেছেন দিঠি চরিত্রে। তার সহশিল্পী হিসেবে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও বিজরী বরকতউল্লাহ।

প্রভা বলেন, “আমার ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে অর্থাৎ ২০০৮ সালে আমি আনিসুল হকের লেখা ‘দৈনিক তোলপাড়’ নাটকে অভিনয় করেছিলাম। এরপর যতদূর মনে পড়ে তার রচনায় আমার কাজ করা হয়ে ওঠেনি। প্রায় ছয় বছর পর তার রচনায় কোনো নাটকে কাজ করেছি। অলিক ভাই অনেক যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন আশা করি দর্শকের ভালো লাগবে।”

নাটকটি আসছে ঈদে এটিএন বাংলায় ঈদের চতুর্থ দিন বিকাল ৩টা ৫ মিনিটে প্রচার হবে। আসছে ঈদে মোশাররফ করিমের সঙ্গে দেখা যাবে প্রভাকে শামীম জামানের নির্দেশনায় জাকির হোসেন উজ্জ্বলের নির্দেশনায় ‘বোকা খোকা’ নাটকে। নাটকটি আরটিভিতে প্রচার হবে। আলভী আহমেদের ‘দিকশূন্য পুর’ নাটকে প্রভা দর্শকের সামনে আসবেন একেবারেই ভিন্ন একটি চরিত্র নিয়ে। এটি প্রচার হবে ঈদে চ্যানেল নাইনে।

এছাড়া অরণ্য আনোয়ার, গোলাম সোহরাব দোদুল, রুবায়েত হোসাইন, শাহরিয়ার নাজিম জয়, কায়সার আহমেদের ঈদ বিশেষ নাটকে প্রভাকে দেখা যাবে। গতকাল কক্সবাজার থেকে প্রভা ঢাকায় ফিরেছেন মাহমুদ দিদারের নির্দেশনায় ‘রিফিউজি’ নাটকের শুটিং শেষ করে। এ নাটকে প্রভা ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছেন।