ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিবের নতুন নায়িকা মৌসুমী!

প্রকাশিত: ০৭:১৪ এএম, ০৪ আগস্ট ২০১৫

লাক্স সুন্দরী হিসেবে পথ চলা শুরু করলেও গ্ল্যামার আর অভিনয়ের সাবলীলতায় সমসাময়িকদের চেয়ে অনেকটাই এগিয়ে মৌসুমী হামিদ। নাটক-টেলিফিল্মে এরইমধ্যে তৈরি করে নিয়েছেন শক্ত অবস্থান।

পাশাপাশি মৌসুমী হামিদ এখন চলচ্চিত্র নির্মাতাদের কাছেও আস্থার নাম। সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবি। সেইসাথে মুক্তির অপেক্ষায় আছে অনন্য মামুন পরিচালিত ব্ল্যাকমেইল ছবিটিও।

তবে নিজের ক্যারিয়ারে মৌসুমী এবার নতুন সাফল্য যোগ করলেন। তিনি অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই ছবির কিং খান শাকিবের সাথে। নির্মিত হচ্ছে সাফি উদ্দীন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ ছবির দ্বিতীয় কিস্তি। সেখানেই শাকিবের সাথে কাজ করতে দেখা যাবে মৌসুমীকে। চলচ্চিত্রে তাদের চরিত্র সম্পর্কে কিছু জানা যায় নি। তবে একটি নাচের দৃশ্যে শাকিব-মৌসুমীকে শুটিং করতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে ছবিটিতে দ্বিতীয় নায়িকা হিসেবে কাজ করবেন মৌসুমী। এতে প্রথম কিস্তির মতো নায়িকা হিসেবে থাকছেন জয়া আহসান।

ছবির কয়েকটি গানের দৃশ্যধারণ করতে গেল শনিবার ছবির পুরো টিম ভারতের রামুজি ফিল্ম সিটিতে পৌঁছেছে। সেখানে শুটিং করেছেন শাকিব খান, জয়া আহসান ও মৌসুমী হামিদ। রবিবার ছবির বেশ ক`টি গানের দৃশ্যধারণ হয়েছে। সেখানে দেখা গেছে শাকিবের সাথে নাচের দৃশ্যে শট দিচ্ছেন শাকিব ও মৌসুমী।

জানা গেছে, এখানে সপ্তাহখানেক শুটিং শেষে একই উদ্দেশ্যে পুরো ইউনিট পাড়ি জমাবে মালয়েশিয়ায়।



দেশ ছাড়ার আগে সংবাদ সম্মেলনে পরিচালক জানিয়েছেন, আগামী কুরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়া হবে। আর এ কারণেই এত তাড়াহুড়ো করে দৃশ্যধারণের কাজটা শেষ করে নিচ্ছেন।

রুম্মান রশিদ খানের চিত্রনাট্যে এই ছবিতে আরো অভিনয় করছেন ইমন, ওমর সানী প্রমুখ। ছবিতে গান রয়েছে মোট পাঁচটি। গানগুলোর সুর ও সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন ও কৌশিক হাসান।

ছবিটির আরেকটি নতুন খবর হলো, নায়ক শাকিব খানের ইচ্ছায় ছবির নাম পরিবর্তিত হচ্ছে। এখন থেকে এই ছবির নাম হবে ‘ক্যাপ্টেন-একটি পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’।

এলএ/পিআর