ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কোরবানী ঈদে আসছেন ন্যান্সি

প্রকাশিত: ১০:২৩ এএম, ০৩ আগস্ট ২০১৫

শোনা যাচ্ছিলো সব বিতর্ক কাটিয়ে গেল রোজা ঈদে প্রকাশ পাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির চতুর্থ একক অ্যালবাম। কিন্তু শেষপর্যন্ত তা আর সম্ভব হয়নি। তবে ন্যান্সি ফিরছেন কোরবানী ঈদে।

আগামী ঈদুল আজহায় চতুর্থ একক অ্যালবাম প্রকাশ করবেন তিনি। এটি বাজারে আনবে সাউন্ডটেক। নতুন অ্যালবামের গানের কাজ এরইমধ্যে শুরু হয়েছে বলে জানালেন ন্যান্সি। শওকত আলী ইমন ও বাপ্পা মজুমদার আপাতত গান তৈরি করছেন। এ তালিকা আরও দীর্ঘ হবে বলে জানান তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি মোবাইলে জাগো নিউজকে বলেন, ‘বেশ লম্বা একটা বিরতি দিয়ে নতুন অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছি। আসলে সংসার, সন্তান সামাল দিয়ে নিয়মিতভাবে গান করার তেমন সময় পাই না। চলচ্চিত্রের কিছু প্লে-ব্যাক ছাড়া অ্যালবামে তেমন করে গাইতে পারিনি। অবশেষে শ্রোতাদের কথা ভেবে নিজের চতুর্থ অ্যালবামের আয়োজন করছি। অ্যালবামের নাম এখনও ঠিক হয়নি। এটির সার্বিক তত্ত্বাবধান করবেন রিজভী ভাই। এখানে গানও লিখবেন তিনি। এছাড়া আরো দুই একজন থাকতে পারেন।’

তিনি বললেন, বৈচিত্রময় গান দিয়ে শ্রোতাদের মন ভরানোর মতো জমজমাট একটি প্রজেক্ট উপহার দিতে পারব বলে আশা করছি।

প্রসঙ্গত, এর আগে ন্যান্সির তিনটি একক অ্যালবাম প্রকাশ পায়। সেগুলো হলো ‘ভালোবাসা অধরা’, ‘রঙ’ ও ‘দুষ্টু ছেলে’। এছাড়াও ১০ বছরের সঙ্গীতজীবনে ন্যান্সি অসংখ্য প্লে-ব্যাক ও জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন। পাশাপাশি গেয়েছেন বেশ কিছু মিশ্র অ্যালবামেও। আর নিয়মিতই গান করেছেন দেশে-বিদেশে নানা কনসার্টে।

এলএ/এমআরআই