ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সেই বিজ্ঞাপনের স্মৃতি নিয়ে জুটি বাঁধলেন বাবর ও মুক্তি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:০৯ পিএম, ০৯ জুন ২০১৮

সে প্রায় ২০০৪-০৫ সালের কথা। প্রখ্যাত অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন বিজ্ঞাপনের জুুটি হিসেবে নির্বাচিত করলেন অভিনেতা কামাল হোসেন বাবর ও মডেল-অভিনেত্রী আয়েশা মুক্তিকে। দুজনকে নিয়ে তিনি নির্মাণও করলেন মধুমতি লবনের টিভিসিটি। কিন্তু দুর্ভাগ্য দুই তারকার; সেটি প্রচারে আসেনি।

এরপর কেটে গেছে এক যুগেরও বেশি সময়। জুটি হয়ে কাজ করেও সেটি প্রচারে না আসার আক্ষেপ থাকলেও আর কখনোই একসঙ্গে কাজের সুযোগ পাননি বাবর ও মুক্তি। কিন্তু বৈচিত্রময় পৃথিবীতে বিচিত্র অনেক কিছুই ঘটে। এই যেমন মুক্তির সঙ্গে কাজের সুযোগটা হুট করেই পেয়ে গেলেন বাবর।

জনপ্রিয় উপস্থাপক ও বিজ্ঞাপন নির্মাতা আনজাম মাসুদের নির্দেশনায় স্ট্রং এনার্জি ড্রিংকসের বিজ্ঞাপনে আবারও জুটি হয়েছেন বাবর-মুক্তি। অভিনেতা বাবর জাগো নিউজকে বলেন, ‘দীর্ঘদিন পর আবারও মুক্তিকে সহশিল্পী হিসেবে পাওয়া। আগের কাজটা করেছিলাম গুণী মানুষ আফজাল হোসেনের নির্মাণে। সেটি প্রচারে আসেনি হয়তো কোনো কারণে। এবার আরেক প্রিয় মানুষ আনজাম মাসুদের পরিচালনায় আমরা ফিরছি। খুব ভালো লাগছে। আশা করছি বিজ্ঞাপনটি ভালো লাগবে দর্শকের।’

অভিনেত্রী আয়েশা মুক্তি বলেন, ‘বাবর ভাইয়ের সঙ্গে আবার কাজ হবে ভাবিইনি। পুরনো দিন ও ভাবনারা ফিরে আসে। আনজাম ভাইকে ধন্যবাদ আমাদের এই কাজটি করার সুযোগ দেয়ার জন্য।’

নির্মাতা আনজাম মাসুদ জানান, আজ থেকে এফিডিসিতে শুরু হয়েছে স্ট্রং এনার্জি ড্রিংকসের বিজ্ঞাপনের শুটিং। শিগগিরই এটি প্রচারে আসবে।

এদিকে আসছে ঈদে নানা স্বাদ ও আমেজের বেশ কিছু নাটকে দেখা মিলবে অভিনেতা কামাল হোসেন বাবরের। নাটকে দেখা যাবে মুক্তিকেও।

এলএ/জেআইএম

আরও পড়ুন