ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন পথে যাত্রা শুরু করলেন রেসি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ০৪ জুন ২০১৮

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় মুখ মৃদুলা আহমেদ রেসি। ডিপজল, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি দর্শক মাতিয়েছেন। অনেকদিন ধরেই দেখা মিলছে না নতুন কোনো ছবিতে। স্বামী,সংসার, সন্তান এ তিন 'স'-তেই আবদ্ধ করে রেখেছেন নিজেকে। পর্দায় দেখা না মিললেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে নিয়মিতই দেখা মিলেছে তার।

নিরবতা কাটিয়ে এবার নতুন পরিচয়ে হাজির হলেন এ চিত্রনায়িকা। রোববার সন্ধ্যায় রাজধানীর বনশ্রীতে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়ে গেলো রেসির বিউটি পার্লারের। পার্লারের নাম 'রেসি হেয়ার এন্ড বিউটি সেলুন'। উদ্ধোধনী অনুষ্ঠানে শুভকামনা জানাতে সেখানে হাজির হয়েছিলেন পরিচালক সমিতির সহ সভাপতি মনতাজুর রহমান আকবর ও শোবিজ অঙ্গনের অনেক তারকারা। দেখা গিয়েছে এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা সাহারা,আন্না,জায়েদ খান,সাইমন সাদিক, ইভান শাহরিয়ার সোহাগ প্রমুখ।

রেসি বলেন, ‘আমার অনেক দিনের স্বপ্ন একটি বিউটি পার্লার করবো। হঠাৎ করেই আমার স্বামী পার্লারের যাবতীয় কার্যের ব্যবস্থা করে আমাকে সারপ্রাইজ দেন। আমি সত্যিই অনেক আনন্দিত যে আমার দীর্ঘদিনের স্বপ্নটা এবার পূরণ হয়েছে। সামনেই ঈদ,তাই এটাকে মাথায় রেখে একটু আগেই এটির উদ্ধোধন করেছি। আমার সহশিল্পী,সহকর্মী,শুভাকাঙ্খীসহ শোবিজের অঙ্গনের অনেক তারকারাই উপস্হিত হয়েছেন,তাদের সবার প্রতি কৃতজ্ঞতা। আমার নতুন ব্যবসায়ে যাত্রার শুরুর দিনে সবাইকে পেয়েছি।

আইএন/এমএবি/এমএস

আরও পড়ুন