ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ইউটিউবে পূর্ণিমার সেই ছবি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:০৮ পিএম, ০২ জুন ২০১৮

নির্মাণ শুরুর ছয় বছর পর ইফতেখার আহমেদ ফাহমির ‘টু বি কন্টিনিউড’ ছবিটি গেল বছর ২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল চ্যানেল আইয়ের পর্দায়। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা ও পূর্ণিমা। এবার ইউটিউবে মুক্তি পেল সিনেমাটি।

গত ২৮ মে ‘চ্যানেল আই টিভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত এই ছবিটি। এরই মধ্যে ১৯ হাজার দর্শক ছবিটি ইউটিউব থেকে দেখেছেন। অনেকেই আবার ছবিটি দেখে নিজেদের মতামত প্রকাশ করেছেন কমেন্ট বক্সে।

এর আগে গেল এপ্রিলের শেষে ‘টু বি কন্টিনিউড’ জেনেভার ১৩ তম আন্তর্জাতিক চলচ্চিত্র বাংলাদেশের একমাত্র ছবি হিসেবে প্রতিনিধিত্ব করে।

‘টু বি কন্টিনিউড’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন পরিচালক ইফতেখার ফাহমি নিজেই। আরও আছেন পূর্ণিমা, মিশু সাব্বির, অর্পণা ঘোষ, মিতা চৌধুরী, আবুল হায়াত, সোহেল খান প্রমুখ। এই ছবির কাজ শুরু হয়েছিল ২০১১ সালে।

ফাহমি জানিয়ে ছিলেন, এই ছবিটির দুটি ভার্সন আছে। সিনেমাটিতে প্রথমে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছিলেন তাহসান। অবশ্য নির্মাণের মাঝপথে তাহসান সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তার অভিযোগ ছিল— লোকেশনে গিয়ে টের পান চিত্রনাট্য পাল্টে গেছে। অনলাইনে প্রকাশ হওয়া একাধিক ফুটেজে এ গায়ক-অভিনেতার উপস্থিতি পাওয়া গেছে। সিনেমাটিতে দেখা যাচেছ ‘টু বি কন্টিনিউড’-এর নায়ক মূলত ফাহমি।

এমএবি/এলএ/এমএস

আরও পড়ুন