ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কান চলচ্চিত্র উৎসবে সোনম-আনন্দের হানিমুন!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:০৯ পিএম, ১৩ মে ২০১৮

বিয়ের পর কোথায় হবে সোনম কাপুরের হানিমুন? এ নিয়ে অনেকেরই রয়েছে কৌতুহল। সম্প্রতি বেশ ঘটা করে অনুষ্টিত হয়েছে সোনমের বিয়ে। অনেক দিনের পুরনো প্রেমিক আনন্দ আহুজাকে বিয়ে করেছেন সোনম। বিয়েতে যেন পুরো বলিউড মেতেছিল আনন্দ উৎসবে।

বিয়ের আয়োজন শেষ করেই সোনম কাপুর উড়াল দিলেন ফ্রান্সের কান শহরে। সেখানে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পন্যের মডেল হিসেবে যোগ দিবেন বলে শোনা যাচ্ছে। এই সফরে সোনমের স্বামী আনন্দ আহুজাও আছেন। এই সফরটিকে কেউ কেউ হানিমুনই বলছেন।

ফ্রান্সে হানিমুন নাকি কাজের অংশ হিসেবে যাচ্ছেন সেটা নিশ্চিত করেননি সোনম-আনন্দ। জানা গেছে, আগামী সেখানে মডেল হিসেবে পেশাগত কাজেই যাচ্ছেন সোনম, তার সঙ্গী হচ্ছেন আনন্দ আহুজা।
কাজের ফাঁকে ফ্রান্সেই হানিমুন আমেজে ঘুরে বেড়াবেন নবদম্পতি। একটি বহুজাতিক বানিজ্যিক প্রতিষ্ঠানের দূত হয়ে কান চলচিত্র উৎসবে যোগ দিচ্ছেন সোনম। ১৩ মে ফ্রান্স যাবার কথা রয়েছে সোনম-আনন্দের। তারা ১৯ তারিখ পর্যন্ত থাকবেন ফ্রান্সে।

সোনম কাপুর ও আনন্দ আহুজা গত ৮ মে সকালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এদিন সন্ধ্যায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় বিবাহত্তোর সংবর্ধনা। সেখানে উপস্থিত হন বলিউডের জনপ্রিয় সব তারকারা। এর আগে ৭ মে অনুষ্ঠিত হয় মেহেদী অনুষ্ঠান ও সঙ্গীত আসর। সেখানেও দেখা গেছে বলিউড তারকাদের উপস্থিতি।

এইচএ/এমএবি/এলএ/জেআইএম

আরও পড়ুন