ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নুসরাত ফারিয়া ও পড়শীর গানের ভিডিওতে সমালোচনার ঝড়

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২৮ এপ্রিল ২০১৮

এই সময়ে ভিডিও ছাড়া গান চলে না কথাটা অনেকটা ধ্রুব সত্য হয়ে গেছে। তাই পাল্লা দিয়ে প্রকাশ হচ্ছে গানের ভিডিও। গান শুনতে গিয়ে ভিডিওই দেখতে হচ্ছে এখন। ভিডিও দেখতে গিয়ে আর গানটাই শোনা হচ্ছে না শেষে। ভিডিওর কাছে হেরে যাচ্ছে গান।

সম্প্রতি প্রকাশিত হয়েছে নুসরাত ফারিয়ার প্রথম গানের ভিডিও পটাকা ও গায়িকা পড়শীর নতুন গান ‘রাস্তা’। দুটি গানই লাইক পাওয়ার পাশাপাশি সমান তালে ডিস লাইক পাচ্ছে। গানের ভিডিও নিয়ে বিরুপ মন্তব্যই পড়ছে বেশি ভিডিওর কমেন্ট এর ঘরে।

২৬ এপ্রিল সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয় নুসরাত ফারিয়ার ‘পটাকা’ শিরোনামে গানের ভিডিও। এর কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সংগীত করেছেন প্রীতম হাসান। ভিডিওটি ইউটিউবে প্রকাশের পর থেকেই লাইক ও ডিসলাইকের হৈচৈ পড়ে যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত ফারিয়ার মিউজিক ভিডিওতে লাইক পড়েছে ৪ হাজার ৫শ', আর ডিজলাইক পড়েছে ৪ হাজার৪শ'।

অন্যদিকে ২৬ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শির নতুন গানের ভিডিও ‘রাস্তা’। রবিউল ইসলাম জীবনের কথায় এর সুর ও সংগীত পরিচালনা করেছেন জুয়েল মোর্শেদ। ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এতে মডেল হয়েছেন পড়শি নিজেই। ভিডিওতে লাইক পড়েছে ৩ হাজার ৭শ' আর ডিজলাইক পড়েছে ২ হাজার ২শ'। ।

এমএবি/এলএ/জেআইএম

আরও পড়ুন