ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চঞ্চলের পজেটিভ থিংকিং ক্লাবে বাঁধন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৮ এপ্রিল ২০১৮

পজেটিভ চিন্তার চেয়ে নেগেটিভ চিন্তারা ভিড় করে বেশি। আর নেগেটিভ চিন্তা এক সময় নষ্ট করে দেয়ে স্বপ্ন দেখার দেখার সব ক্ষমতা। ভালো চিন্তাগুলোগে ছড়িয়ে দিতেই তৈরী হয়েছে পজেটিভ থিংকিং ক্লাব। যেখানে সবাই এসে একসাথে বসবেন, আড্ডা দিবেন, পৃথিবীর সেরা সেরা মনীষীদের জীবনী-ভিত্তিক আলোচনা করবেন এবং তাদের মোটিভেশনাল কথাগুলোকে নিজেদের জীবনে ধারন করে সত্য ও সুন্দরের পথে এগিয়ে যাবেন। এমনটাই দেখা যাবে চঞ্চল চৌধুরী অভিনীত ‘খেলোয়াড়’ ধারাবাহিক নাটকে।

মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় ‘খেলোয়াড়’ নাটকটি রোববার (২৯ এপ্রিল) থেকে বাংলাভিশনে প্রচার হবে প্রতি সপ্তাহে রোববার ও সোমবার রাত ৯টা ৫মিনিটে। এটি একটি কমেডি ধাঁচের ধারাবাহিক নাটক। এখানে চঞ্চলের সঙ্গে দেখা যাবে লাক্স তারকা আজমেরী হক বাঁধনকে।

নির্মাতা মাসুদ সেজান বলেন, ‘ভালো ও খারাপের বিভেদ চিরকালীন। সমাজে একদল মানুষ আছে যারা সবকিছুর মধ্যেই পজেটিভটা দেখতে পায়। আপাত দৃষ্টিতে কোনও একটি ক্রটিপূর্ণ ঘটনাকেও সাদা চোখে দেখে, তার একটি সরল ব্যাখ্যা দাঁড় করায়। অন্য দলটি সকাল থেকে রাত অবধি নানা রকম নেগেটিভিটির মধ্যে ডুবে থাকে। একটি সরল ও সোজা ঘটনাকেও জটিল বিশ্লেষনে অন্ধকারময় করে তোলে। এই দুইদল মানুষের বিচিত্র সব কর্মকান্ডের প্রতিচ্ছবি উঠে আসবে এই ধারাবাহিক নাটকে।’

নাটকটিতে চঞ্চল-বাঁধন ছাড়াও অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল­াহ্ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, সহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী, সাথী মাহমুদ, মাসারুক টিটু, রওনক পুষ্পা, খুশবু প্রমূখ।

এমএবি/এলএ/জেআইএম

আরও পড়ুন