ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জোভান-রুহীর ভালোবাসা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:২৭ পিএম, ০৭ এপ্রিল ২০১৮

ক্যাম্পাসের ভালো ছাত্র হিসেবে জোভানের বেশ সুনাম রয়েছে। মন দিয়ে পড়াশুনা করা আর পরীক্ষায় ভালো নাম্বার পাওয়া তার চাই- ই চাই। জোভানের ভালোবাসা থাকে রিক্তার সাথে। তবে রিক্তা নামের মেয়েটি স্বভাবে একটু অন্যরকমই বটে।

তাই জোভান তাকে পাশ কাটাতে চায়। একসময় পরিচয় হয় রুহীর সাথে। রুহী আবার জোভানকে দূর থেকে বেশ ভালোবাসে। কখনো কাছে এসে কিছু বলতে পারে না। তবে জোভানের জন্মদিন ঘটে অন্যরকম এক ঘটনা। নিজের প্রেমিকা রিক্তা যেখানে জোভানের জন্মদিনের কথা ভুলেই যায়, সেখানে দূরের একজন মানুষ হয়ে রুহী ক্যাম্পাসের বন্ধুদের সাথে জন্মদিনের বর্ণিল আয়োজনই করে।

জোভান খুব খুশী হয়। সেই থেকেই গড়ে ওঠে রুহী আর জোভানের একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তাই দেখে জোভানের প্রেমিকা রিক্তা ভেতরে ভেতরে আরেকটি ছেলের সাথে একটি সম্পর্কে জড়িয়ে যায়। যা জোভান একসময় দেখে ফেলে। শেষমেষ ঘটতে থাকে অন্যরকম ঘটনা।

এমনি গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘এবং বিচ্ছেদ এবং ভালোবাসা’। সৈয়দ ইকবালের রচনায় এটি পরিচালনা করেছেন হারুন রুশো। ত্রিধারা প্রযোজিত এতে জোভান, রুহী ও ফারজানা রিক্তা ছাড়াও আরো অভিনয় করেছেন অরুণা বিশ্বাসসহ আরো অনেকেই। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

এলএ/আরআইপি

আরও পড়ুন