ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবদুল আজিজকে এফডিসিতে ফিরে আসার অনুরোধ মিশার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:২৪ এএম, ০৭ এপ্রিল ২০১৮

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুজ আজিজের জন্মদিন ছিল শুক্রবার। সোনারগাঁও হোটেলে সন্ধ্যায় ববির 'বীজলী' ছবির সংবাদ সম্মেলনে আব্দুল আজিজের জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়। তার জন্য জন্মদিনের গানে অংশ নেন উপস্থিত তারকা ও অতিথিরা।

সেই তালিকায় ছিলেন ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর। এরপর 'বিজলী' ছবির জন্য শুভকামনা জানাতে গিয়ে মিশা সওদাগর অনুরোধ করলেন আব্দুল আজিজ যেন আবার সব দ্বন্দ্ব ভুলে এফডিসিতে ফিরে আসেন। চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, 'আব্দুল আজিজ ভাই, আপনি আপাদমস্তক সিনেমার মানুষ। আপনার হাত ধরে এ দেশে ডিজিটাল চলচ্চিত্রের যাত্রা শুরু হয়েছে। এতবড় কাজ করলেন আপনি।

jagonews24

অথচ এফডিসির মূলধারার মানুষের সঙ্গে অভিমান করে বসে থাকবেন এটা হতে পারে না। আমি বিশ্বাস করি আপনি দেশপ্রেমিক। সেই প্রমাণ আপনাকে দিতে হবে। আমি চাই আপনি এফডিসির সঙ্গে থাকুন। আপনার মতো চলচ্চিত্র অনুরাগীকে এফডিসির চলচ্চিত্রের মানুষদের থেকে আলাদা দেখতে চাই না।' এই খল অভিনেতা আরও বলেন, 'আজিজ ভাই আপনি এফডিসি ফিরে আসুন। যারা অভিমান করে আছে তাদের নিয়ে আরও শক্ত হয়ে কাজ করুন। মিশা আরও বলেন, আজিজ ভাই আমি আপনাকে চিনি। আপনি আপাদমস্তক একজন শিল্পমনা মানুষ। আপনি এফডিসিকে বুকে নিয়ে কাজ করুন। ছোট হবেন না, বরং বড় হবেন। আপনাকে নিয়ে দেশপ্রেমের চেতনায় চলচ্চিত্রকে অনেক দূরে নিয়ে যেতে চাই আমরা। আপনি ফিরে এলে এফডিসির রাজা হয়ে থাকবেন।

গেল বছরের শেষ দিকে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণকে কেন্দ্র করে এফডিসি বিভিন্ন সংগঠন ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের মধ্যে গণ্ডগোল সৃষ্টি হয়। এর প্রেক্ষিতে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর সবকিছু ভুলে আবারও আবদুল আজিজকে এফডিসি ফিরে আসার অনুরোধ জানান। উপস্থিত সবাই এ সময় হাততালি দিয়ে মিশাকে ধন্যবাদ জানান। এদিকে আসছে ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত 'বিজলী' ছবিটি। এতে সুপার হিরোইন চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে। তার বিপরীতে রয়েছে কলকাতার নায়ক রণবীর। মিশাও অভিনয় করেছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। বিজলী ক্যাবলস নিবেদিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, কলকাতার শতাব্দী রায়, এপারের জাহিদ হাসানসহ আরও অনেকেই। এই ছবি দিয়ে প্রযোজক হিসেবে আভিষেক ঘটছে ববির। তার প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টারই ছবিটি পরিবেশনা করছে। 'বিজলী' ছবিটি শতাধিক হলে মুক্তি পাচ্ছে পহেলা বৈশাখ উপলক্ষে।

এলএ/ওআর/এমআরএম

আরও পড়ুন