ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিগ বাজেটে নির্মিত হচ্ছে নাটক ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:৩৯ পিএম, ০২ এপ্রিল ২০১৮

এর আগে প্রচার হয়েছিলো ‘বাবর আলীর হেলিকপ্টার’ নাটক। ধারাবাহিকটি দর্শকের কাছে তুমুল জনপ্রিয়তা পায়। সেই সাফল্যের অনুপ্রেরণায় নতুন করে শুরু হলো এর সিক্যুয়েল। নতুন নাটকটির নাম ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’।

এর রচনা ও পরিচালনা করছেন কামাল হোসেন বাবর। বাংলা নাটকের ইতিহাসে সবচেয়ে বিশাল বাজেট ও আয়োজনে এই নাটকের শুটিং হচ্ছে বলে জানালেন তিনি। এখানে রয়েছে এক ঝাঁক তারকা। রয়েছে চমৎকার হাস্য রসাত্মক একটি গল্প।

এই নাটকে অভিনয় করতে দেখা যাবে ফারুক আহমেদ, তারেক স্বপন, মৌসুমী নাগ, এনি খান, সিদ্দিকুর রহমান, মাহমুদুল ইসলাম মিঠু, শবনম পারভিনসহ আরও অনেকেই। নাটকের নাম ভূমিকায় থাকবেন পরিচালক কামাল হোসেন বাবর নিজেই।

কামাল হোসেন বাবর জাগো নিউজকে বলেন, ‘দর্শকের প্রত্যাশা মেটাতেই তৈরি করা হচ্ছে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’ নাটকটি। এক কোটিরও বেশি প্রবাসীরা তাদের ঘামের বিনিময়ে অক্লান্ত পরিশ্রম করে অর্থ উপার্জনের মাধ্যমে দেশের অর্থনীতির চাকা সচল রাখছেন। সেইসব প্রবাসী ভাইবোন দর্শকদের বিনোদনের লক্ষেই এই ধারাবাহিকটি নির্মাণ করা হচ্ছে। গল্পে রয়েছে এরাবিয়ান ও দেশীয় সংস্কৃতির মিশ্রণ। দর্শকরা যা দারুণভাবে উপভোগ করবে বলে বিশ্বাস করি আমি।’

Babor Ali

তিনি আরও বলেন, ‘এত বাজেট নিয়ে এর আগে কখনো ধারাবাহিক নির্মাণ হয়নি আমাদের দেশে। নাটকের মান নিয়ে কোনো আপোষ করছি না আমি। এতে ব্যবহার করে হচ্ছে হেলিকপ্টার, এরোপ্লেন, একাধিক সেভেন সিরিজ বিএম ডাব্লিউ গাড়ি। জমকালো আয়োজনে গল্পের প্রয়োজনে দেখানো হবে বিয়ে বাড়ির দৃশ্য।’

তিনি আরও বলেন, গত শুক্রবার (৩০ মার্চ) উত্তরায় হেলিকপ্টার নিয়ে শুটিং শুরু হয়েছে নাটকের। সেখানে অংশ নেন এনি খান, শবনম পারভিন, ফারুক আহমেদ, তারেক স্বপন, মাহমুদুল ইসলাম মিঠুসহ আরও অনেকেই। এই নাটকের শুটিং হবে দুবাই, আবুধাবি ও শারজাহ’র মতো অভিজাত স্থানের মনোরম সব লোকেশনে।

নাটকটি খুব শিগগিরই বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে বলে নিশ্চিত করেছেন কামাল হোসেন বাবর।

এলএ/জেআইএম

আরও পড়ুন