ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মৌসুমীর ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি, সালমান শাহ-মান্নাকে স্মরণ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৪১ পিএম, ২৬ মার্চ ২০১৮

নব্বই দশকের মাঝামাঝিতে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভাব ঘটেছিল এক প্রিয়দর্শিনীর। যিনি কিনা তার প্রথম ছবিতেই তাক লাগিয়ে দিয়েছিলেন দর্শকমহলে। দীর্ঘ দুই যুগ পার করেও এখনও দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। তিনি প্রিয়দর্শিনী মৌসুমী। প্রখ্যাত নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমাটি ১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল। ২৫ বছর আগে মুক্তি পাওয়া এ সিনেমাটির মধ্য দিয়েই ঢালিউডে অভিষেক হয় মৌসুমীর।

প্রথম চলচ্চিত্র দিয়েই বাজিমাত! আর অভিনয়ের এই ২৫ বছরে মৌসুমী দর্শকপ্রিয় বহু চলচ্চিত্র উপহার দিয়েছেন। পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

mousumi

দীর্ঘ ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘মৌসুমী ফ্যান ক্লাব’ রোববার বিকেলে মেরি মন্টানা রেস্টুরেন্টে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা সোহানুর রহমান সোহান, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা আহমেদ শরীফ, ওমর সানীসহ আরো অনেকে।

মৌসুমী বলেন, ‘দেখতে দেখতে অনেকটা সময় পেরিয়ে গেল। ২৫ টা বছর পাড়ি দিয়ে ফেললাম, ভাবলেই চমকে যাই! এখনো চোখ বন্ধ করলে মনে হয়, এই তো সেদিন কাজ শুরু করেছিলাম। বিশেষ করে খুব মনে পড়ছে সালমান শাহ আর মান্না ভাইয়ের কথা। আমার দর্শক ও ভক্তদের কাছে আমি কৃতজ্ঞ যারা আমাকে আজকের মৌসুমী হওয়ার জন্য সে সময় অনুপ্রেরণা যুগিয়েছিল।’

এছাড়া তিনি ‘মৌসুমী ফ্যান ক্লাব’ এর সকল সদস্যদের প্রতি ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আইএন/এমএবি/জেআইএম

আরও পড়ুন