ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সিনেমায় ব্যবসা নেই, টিকিটের বিনিময়ে সিনেমা হলে ক্রিকেট ম্যাচ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:০৭ পিএম, ১৮ মার্চ ২০১৮

গত এক মাস ধরে সিনেমা হলগুলোতে নেই কোনো নতুন সিনেমা। ভালো সিনেমার অভাবে মন্দা যাচ্ছে সিনেমা ব্যবসা, সেই সঙ্গে হলগুলোও প্রায় বন্ধ হয়ে যাচ্ছে। যে কয়েকটা ছবি মুক্তি পাচ্ছে তাতে ও আগের মতো দর্শক টানতে পারছে না বাংলা সিনেমা। নতুন কোনো ছবি নেই বলে পুরনো ছবি দিয়ে কোনো রকমে চালিয়ে যাচ্ছে হলগুলো।

এমতাবস্থায় যে কয়টা সিনেমা হল চালু আছে সেগুলো অনেক প্রতিকূলতা মোকাবেলা করে কোনো রকমে চালিয়ে যাচ্ছে। নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখায় এবার এক অভিনব চেষ্টা করছে রাজধানীর জোনাকি সিনেমা হল। তবে তা কোনো ছবি দিয়ে নয়, সিনেমা হলে এবার দেখানো হবে ক্রিকেট খেলা।

জোনাকি সিনেমা ক্রিকেট খেলা দেখানোর উদ্যোগ নিয়েছেন। আজ রোববার সন্ধ্যায় বাংলাদেশ বনাম ভারতের নিদাহাস ট্রফি’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সেই খেলা এবার দেখা যাবে পল্টনে অবস্থিত জোনাকি সিনামা হলের বড় পর্দায়। বাংলাদেশ বনাম ভারতের এ ফাইনাল ম্যাচের খেলা দেখার জন্য অবশ্য টিকিট কিনতে হবে ক্রিকেটপ্রিয় দর্শকদের।

ডিসি সিটে বসে খেলা দেখলে প্রতি দর্শককে গুণতে হবে ৭০ টাকা ও রিয়াল সিটে বসে খেলা দেখতে হলে টিকিট লাগবে ৬০ টাকা। খেলা দেখানোর জন্য সন্ধ্যা ৭টায় হলের গেট খোলা হবে।

আর এর জন্য হলের বাইরের গেটে খেলার পোস্টারও লাগানো হয়েছে। চলছে মাইকিং।

সিনেমা হলের পর্দায় খেলা দেখানো নতুন কিছু নয়। এর আগেও বিপিএল’র সময় অনেক হলেই খেলা দেখানো হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে জোনাকি সিনেমা হলে চলছে নির্মাতা দীপংকর দীপন পরিচালিত ও আরেফিন শুভ-মাহি অভিনীত ‘ঢাকা এ্যাটাক’ ছবিটি।

এলএ/জেআইএম

আরও পড়ুন