ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রাণআপ ও সিডি চয়েস এবার একসঙ্গে

প্রকাশিত: ০৮:২৫ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৪

দেশের অন্যতম বৃহৎ কোম্পানী প্রাণ-আর এফ এল গ্রুপ এবার সঙ্গীতাঙ্গনের সাথে যুক্ত হলো । এবারের ঈদে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস থেকে প্রকাশিত হতে যাচ্ছে প্রায় ২৫টি ডুয়েট, মিক্সড এবং একক অ্যালবাম। আর এই সব গুলো অ্যালবামের টাইটেল স্পন্সর প্রান-আর এফ এল গ্রুপ।

কোম্পানীটি তাদের কোমল পানীয় ব্রান্ড ‘প্রাণআপ’কে তুলে ধরেছে এই টাইটেল স্পন্সরের মাধ্যমে। সঙ্গীতাঙ্গনের এই ক্রান্তি লগ্নে দেশের বৃহৎ এই কোম্পানীর এগিয়ে আসাকে ইতিবাচক হিসেবে দেখছেন সঙ্গীত বোদ্ধারা।

তারা মনে করছেন, এতে করে  আমাদের সঙ্গীতাঙ্গনের হতাশা অনেকটাই কমে আসবে। এর ফলে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান, শিল্পী, গীতিকার সহ গানের সাথে যুক্ত সবাই আশার আলো দেখবে।

সিডি চয়েসর কর্নধার শেখ সুমন এমদাদ বলেন-‘গানকে ভালোবেসেই আমি সিডি চয়েসর মত প্রতিষ্ঠান করেছি। সঙ্গীতের অস্থিরতার মাঝেও চেষ্টা করেছি শ্রোতাদের ভালো ভালো গান উপহার দেওয়ার। এবার আমাদের সাথে যুক্ত হলো প্রাণ আপ। তাদেরকে ধন্যবাদ জানাই। এখন থেকে শ্রোতাদের আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার চেষ্টা করবো।’

প্রাণ-আর এফ এল গ্রুপের সিনিয়র মিডিয়া ম্যানেজার সুজন মাহমুদ বলেন, ভালো কিছুর সঙ্গে প্রাণ গ্রুপ সব সময়ই থেকে এসেছে। বাংলাদেশের সঙ্গীতের এই ক্রান্তি লগ্নে সঙ্গীতকে বাঁচাতেই আমাদের এই উদ্যোগ। প্রাণ গ্রুপ মনে করে, এর ফলে দেশের সঙ্গীত শিল্পী থেকে শুরু করে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান, গীতিকার থেকে শুরু করে সঙ্গীতের সাথে সংশ্লিষ্ট সবাই উপকৃত হবে। বাঁচবে বাংলা গান।