ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অবশেষে হিমির স্বপ্ন পূরণ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১১ মার্চ ২০১৮

বিসি ইউনিয়ন কোম্পানি লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর জান্নাতুল সুমাইয়া হিমি বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন। নাটক,বিজ্ঞাপন,টেলিফিল্ম সব অঙ্গনেই এখন ব্যস্ততা। সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় জনসচেতনতামূলক নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেন হিমি। নাটকের নাম ‘মন পবনের নাও’।

গত বৃহস্পতিবার থেকে মানিকগঞ্জে এই নতুন ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেন হিমি। ধারাবাহিকটিতে হিমিকে দেখা যাবে মেরিনা নামের একটি চরিত্রে।

হিমি বলেন, ‘আমারর চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। নিজের জায়গা থেকে আমি আমার সাধ্যমতো চেষ্টা করছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। এ কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। মিডিয়াতে কাজ করছি মোটামুটি অনেকটা দিন হয়ে গেলো। কিন্তু শুরু থেকেই আমার স্বপ্ন ছিল সেলিম ভাইয়ের নির্দেশনায় কাজ করবো। অবশেষে আমার দীর্ঘদিনের সেই স্বপ্নপূরণ হলো এবার। অভিনয় জীবনের চলার পথে গিয়াস উদ্দিন সেলিম ভাইয়ের এই কাজটি আমার অনেক কাজে লাগবে।’

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ এবং গান অন্যান্য দর্শকদের মত মুগ্ধ করেছে হিমিকে । শুধু মনপুরাই নয় গিয়াস উদ্দিন সেলিম নির্দেশিত প্রায় সব নাটকেই বারংবার মুগ্ধ হয়েছে। আর তাই মিডিয়ায় কাজ করার শুরু থেকেই এ অভিনেত্রীর স্বপ্ন ছিল গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় নাটক কিংবা চলচ্চিত্রে কাজ করার। অবশেষে সেই স্বপ্ন পূরণ হলো ‘মন পবনের নাও’ নাটকটির মাধ্যমে। ধারাবাহিকটি শিগগিরই আরটিভিতে প্রচার হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, সম্প্রতি শেষ করা হিমির নতুন দুটি বিজ্ঞাপন ‘কুমারিকা’ ও ‘প্রাইম ব্যাংক ইনভেস্ট লিমিটেড’ নিয়মিতভাবে দেশের প্রায় সব টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। এছাড়াও কিছুদিন আগে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেন তিনি। এটার নাম ‘বিবেকের কাছে প্রশ্ন’। এতে তার বিপরীতে আছেন শিপন মিত্র।

আইএন/এমএবি/জেআইএম

আরও পড়ুন