ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শ্রীদেবীর চরিত্র নিয়ে আসছেন নওশাবা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০৭ মার্চ ২০১৮

এক আত্মীয়ের বিয়েতে উপস্থিত হতে গিয়ে দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। নাগিন, রোমান্টিক, মারকুটে অথবা যে কোনো চরিত্রে নিজেকে মানিয়ে নিতে জুড়ি ছিলো না সদ্য প্রয়াত ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর।

নতুন খবর হল, এবার এ নায়িকাকে উৎসর্গ করে বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের বিনোদনভিত্তিক আয়োজনে সাজানো হচ্ছে ‘রঙ্গিলা রঙ্গশালা’ নামের একটি অনুষ্ঠান। আর এতে শ্রীদেবীরূপে হাজির হতে যাচ্ছেন ঢাকাই ছবির নায়িকা ও অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। সেই সাথে এই অনুষ্ঠানটির উপস্থাপনাও করবেন তিনি।

অনুষ্ঠানটি নিয়ে নওশাবা জাগো নিউজকে বলেন, ‘শ্রীদেবী বলিউডের একজন জনপ্রিয় তারকা। তার প্রতি সম্মান জানিয়ে এই অনুষ্ঠানটি সাজানোর পরিকল্পনা করা হয়েছে। আমার প্রিয় নায়িকাদের মধ্যে শ্রীদেবী একজন। তিনি আমার আদর্শও। এই অনুষ্ঠানটিতে আমি তার চলচ্চিত্র যাত্রার বেশ কয়েকটি জনপ্রিয় চরিত্রের সাজে হাজির হব। আশা করছি নতুন একটি অভিজ্ঞতা হবে।’

সামিয়া রহমানের পরিকল্পনা ও তত্ত্বাবধানে এবং নাহিদ জিহানের প্রযোজনায় আজ বুধবার, ৭ মার্চ রাত ৯টায় বিশেষ পর্বটি প্রচার করা হবে।

এলএ/জেআইএম

আরও পড়ুন