ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পার্বতী পপির দেবদাস ফেরদৌস

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৪ মার্চ ২০১৮

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘দেবদাস’র বিখ্যাত চরিত্র ‘পার্বতী’। এর আগে কবরী ও অপু বিশ্বাস চরিত্র দুটিতে অভিনয় করেছেন। এবার এ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন করবেন পপি। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামক একটি সিনেমায় এই জনপ্রিয় চরিত্রটিতে পাওয়া যাবে পপিকে। সিনেমাটি পরিচালনা করবেন আরিফুর জামান আরিফ।

এই ছবিতে পপির বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। তিনি দেবদাস চরিত্রে অভিনয় করবেন।ইভেন্ট প্লাসে’র ব্যানারে আগামী এপ্রিলে শুটিং শুরু হয়ে মে মাসে শেষ হওয়ার কথা রয়েছে।

আবারও কি দেবদাস ছবির রিমেক হচ্ছে? পরিচালক আরিফ বলেন, “ না, ‘দেবদাস’র রিমেক নয়। শরৎচন্দ্রের চারটি উপন্যাসের ১৫টি চরিত্র নিয়ে আমার সিনেমার কাহিনি।’’

সিনেমাটির নামকরণ নিয়ে পরিচালক বলেন, ‘এখানে শরৎচন্দ্রের প্রতিটা চরিত্রকে একটিকে আরেকটির মুখোমুখি করাবো। তবে তাই বলে এতে কাঠগড়ার কোন দৃশ্য নেই।’

‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন হাশিম আখতার মো. করিম। চিত্রনাট্য পরিচালকের। শরৎচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত। ‘শ্রীকান্ত’ উপন্যাসের ‘গহর’ চরিত্রে আনিসুর রহমান মিলনকে দেখা যাবে। এছাড়া আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন নিরব ও তমা মির্জা।

এমএবি/এমএস