ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাজ চক্রবর্তীর অনুরোধে গান গাইলো সবাই

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৮

মুক্তির প্রহর গুনছে ‘নূরজাহান’ সিনেমাটি। এই উপলক্ষে রোববার সন্ধ্যায় প্রোজোযনা প্রতিষ্ঠান জাজ মাল্টি মিডিয়ার অফিসিয়াল পেইজে লাইভে হাজির হয়েছিল নূরজাহান ছবির টিম। এখানে দেখা গেল বাংলাদেশে কণ্ঠ শিল্পী সন্দীপন, ইমরান ও কণাকে। উপস্থিত ছিলেন এই ছবির প্রযোজক রাজ চক্রবর্তী ও ছবির নায়ক নায়িকা ও প্রযোজক আব্দুল আজিজ।

প্রথমেই রাজ চক্রবর্তী বললেন,‘‘আমি ভালোবাসার ছবি বানাই, আমাকে সবাই চেনে ভালোবাসার ছবির নির্মাতা হিসেবে। আমি বাংলাদেশে এসেছি সবাই আমাকে জিজ্ঞাসা করছে, ‘পরের প্রেমের ছবি কি পাচ্ছি?’ আমি বাংলাদেশে এসেছি। যাদের সাথে দেখা হয়েছে সবার মুখে এখন নূর জাহান নূর জাহান। সবাই এই ছবিটি নিয়ে জানতে চায়। ১৬ ফেব্রুয়ারি দুই বাংলাতে মুক্তি পাচ্ছে ছবিটি। সবাই দেখবেন আদ্য পান্ত একটি প্রেমের ছবি এটি। এরই মধ্যে ছবির গানগুলো মানুষ পছন্দ করেছে।’

নূরজাহান ছবির মুক্তি ও আপকামিং ছবি ‘প্রেম আমার টু’ এর লোকেশান দেখতে বাংলাদেশে এসেছিলেন রাজ। লোকেশন দেখে সিলেট থেকে ঘুরে এসেছেন তিনি। লাইভে রাজ বললেন,‘ সিলেটের লোকজনের ভালোবাসায় আমি মুগ্ধ। ওখানে বিছনাকান্দি গিয়েছি। আমি অনেক লোকেশনে ঘুরেছি। মনে হচ্ছেছিল আরও কয়েদিন থেকে যায় বাংলাদেশে। ছবির শুটিংয়ে আসবো তখন অনেক দিন থাকা হবে।’

ছবির গানগুলো নিয়ে মুগ্ধ রাজ। লাইভে উপস্থিন ইমরান কনার , সন্দীপন ও নায়ক নায়িকা সবাই এক সাথে গান গেয়ে শোনালেন রাজকে। রাজের অনুরোধে সোনাবন্ধু গানের কয়েক লাই গেয়ে শোনা সন্দীপন। সব শেষে রাজ ছবিটি দেখার আমন্ত্রণ জানালেন সবােইকে।

নূর জাহান’ অভিমন্যু পরিচালিত প্রথম সিনেমা। এর আগে তিনি সিনেমাটির অন্যতম প্রযোজক নির্মাতা রাজ চক্রবর্তীর সাথে কাজ করেছেন। লিখেছেন স্ক্রিপ্টও। ‘নূর জাহান’-এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে নতুন নায়িকা পূজা চেরির। এর আগে তাকে শিশুশিল্পী হিসেবে একাধিক সিনেমায় দেখা যায়। সিনেমাটিতে পূজার বিপরীতে আছেন নবাগব আদৃত। ‘নূর জাহান’ প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রডাকশনস।

এমএবি/এলএ/আরআইপি