ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অবশেষে মুক্তি পেল শুভ-তানহার ভালো থেকো

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৪৩ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০১৮

কয়েকবার মুক্তির তারিখ নির্ধারিত হওয়ার পরেও পরিবর্তন হয় ‘ভালো থেকো’ ছবিটির মুক্তির তারিখ। গেল বছর ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো ছবিটি। পরে ২ ফেব্রুয়ারি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়।

অবশেষে আজ ৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটি। নির্মাতা জাকির হোসেন রাজুর পরিচালনায় এতে প্রথমবারের মতো আরিফিন শুভ ও তানহা তাসনিয়াকে জুটি হিসেবে দেখা যাবে। রোমান্টিক গল্পের এই ছবি নিয়ে তারা দু'জনেই বেশ আশাবাদী।

ছবিটির প্রযোজক অভি বলেন, আমরা ‘ভালো থেকো’ ছবিটি ভালোবাসা দিবসকে সামনে রেখে আজ মুক্তি দিয়েছি। সেই হিসেবে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। ১০৪টি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

ছবিটি নিয়ে আশাবাদ প্রকাশ করে অভি বলেন, প্রথমেই একটা কথা বলতে চাই, সেটা হচ্ছে আমি শুধু প্রযোজকই নই, একজন পরিবেশকও। আমার ছবি ছাড়াও অনেক ছবি আমি পরিবেশন করে থাকি। ‘ঢাকা অ্যাটাক’, ‘হালদা’ ছবি দুটিও আমার প্রতিষ্ঠান থেকে পরিবেশন করা হয়েছে। সেখান থেকে বুঝেছি, দর্শক ভালো গল্পের ছবি দেখতে চায়। সেই হিসেবে বলতে পারি, এই ছবির গল্পটা অনেক সুন্দর। তারপর দর্শক ভালো মেকিংয়ের ছবি চায়, যা এই ছবিতে আছে। সঙ্গে আছে জাকির হোসেন রাজু স্যারের মতো পুরস্কারপ্রাপ্ত পরিচালক, আছেন আমাদের তারকা শিল্পী শুভ ও তানহা। সবকিছু মিলিয়ে আমি ছবিটি নিয়ে ভালো কিছু ফলাফল আশা করতেই পারি।'

গত বছর সেপ্টেম্বর মাসে শুরু হয়েছিল ‘ভালো থেকো’ ছবির নির্মাণ। কিন্তু বছর পেরিয়েও যখন ছবি মুক্তির কোনো আভাস পাওয়া যাচ্ছিল না, তখন অনেকে ধরে নিয়েছেন ছবিটি হয়তো আলোর মুখ দেখবে না। কিন্তু অনেকের এই ধারণাকে ভুল প্রমাণ করে ‘ভালো থেকো’ ছবির মুক্তির ঘোষণা দিলেন নির্মাতা। ছবিতে শুভ-তানহা জুটির পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমজাদ হোসেন, তানিন ও কাজী হায়াৎ প্রমুখ।

এমএবি/এলএ/এআরএস/এমএস

আরও পড়ুন