ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভালোবাসার গল্পে রিয়াজ-অপি করিম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

ভালোবাসা দিবসকে ঘিরে জমজমাট আয়োজনে সাজছে দেশীয় টেলিভিশনগুলো। সেই আয়োজনের তালিকায় বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচারের জন্য নির্মিত হচ্ছে ছয়টি নাটক। ‘ভালোবাসার ফ্রেশ গল্প’ শিরোনামের এই নাটকগুলোতে দেখা যাবে নন্দিত দুই তারকা রিয়াজ ও অপি করিমকে।

তারা জুটি হয়ে নয়, দুজনে আলাদা দুটি নাটকে কাজ করবেন। তারমধ্যে রিয়াজ অভিনয় করবেন অনিমেষ আইচের ‘নির্বাসন’ নামের নাটকে। এখানে তার বিপরীতে থাকছেন অভিনেত্রী ভাবনা।

এছাড়াও ফ্রেশ আয়োজন করছে সপ্তাহব্যাপী ক্যাম্পেইনে বাকী পাঁচটি নাটক নির্মাণ করবেন নুরুল আলম আতিক (আমায় খুঁজো না), গোলাম সোহরাব দোদুল (হঠাৎ তুমি), কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় (বি-স্বর্গ), শিহাব শাহীন (বাসস্টপ), তানিম রহমান (যখন বসন্ত)। ছয় নাটকের মধ্যে নুরুল আলম আতিক, গোলাম সোহরাব দোদুল, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়- এই তিন পরিচালক তাদের নাটকের শুটিং করেছেন কলকাতার বিভিন্ন লোকেশনে। আর বাকী তিনটি নাটক দেশেই চিত্রায়িত হবে।

এই ক্যাম্পেইন সম্পকে বিস্তারিত জানাতে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজন সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রির নির্বাহী পরিচালক আসিফ ইকবাল, সম্প্রচার সহযোগী এনটিভির অনুষ্ঠান প্রধান মোস্তফা কামাল সৈয়দ ও বিপণন প্রধান রঞ্জন দত্ত, সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান গানচীলের সিইও জয়ি উস সোবহান এবং প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রযোজক শাহরিয়ার শাকিল।

সেখানে আরও জানানো হয়, নাটকগুলোতে রিয়াজ-ভাবনা, অপি করিম ছাড়া আরও অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, মম, অপূর্ব, সাজু খাদেম, শার্লিন, নিশো, রওনক হাসান, তারিন, কলকাতার দেবদূত ঘোষ, ভাস্বর চ্যাটার্জি ও পায়েল সরকার।

আগামী ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নাটকগুলো।

এলএ/পিআর

আরও পড়ুন