ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফেসবুকে তারকাদের বিয়ের ধুম!

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:০৫ পিএম, ২৭ জানুয়ারি ২০১৮

তাহসান-মিথিলা শোবিজের আদর্শ দম্পতি হিসেবে ছিলেন দারুণ উদাহরণ। কিন্তু গেল বছরের শেষদিকে তারা বিচ্ছেদের ঘোষণা দেন। এরপর থেকে দুজনেই রয়েছেন আলাদা। নিজের মতো কাজ করে যাচ্ছেন তারা। এরইমধ্যে সম্প্রতি আলোচনায় এসেছেন এই দম্পতি।

কারণ মিথিলাকে আবারও বিয়ে করার প্রস্তাব দিয়েছেন তার প্রাক্তন স্বামী তাহসান। অবশ্য এটি বাস্তবে নয়। সম্প্রতি ফেসবুকের একটি মজার অ্যাপসের মাধ্যমে মিথিলাকে ফের বিয়ের প্রস্তাব দিয়েছেন তাহসান। মিথিলা নিজেই ফেসবুকে সেই প্রস্তাবের ছবি প্রকাশ করেছেন।

গেল কয়েকদিন ধরেই ফেসবুকে একটি অ্যাপ ভাইরাল হতে দেখা গেছে। ‘কোন সেলিব্রিটি আপনাকে ইসলামিক মতে বিয়ে করতে চায়?’ নামের ওই অ্যাপে ক্লিক করলেই নির্দিষ্ট একজন সেলিব্রেটির নাম-বয়স-পেশাসহ বিয়ের প্রস্তাবটি পাওয়া যাচ্ছে। সেখানেই তাহসানের কাছ থেকে বিয়ের প্রস্তাবটি পেয়েছেন মিথিলা।

তাতে লেখা, ‘আসসালামু আলাইকুম, রাফিয়াথ (মিথিলার নামের প্রথম অংশ)। এই প্রপোজালের মাধ্যমে আমি আপনাকে বিয়ে করতে চাই, আমার জীবন বৃত্তান্ত নিম্নরূপ : নাম : তাহসান, বয়স : ৩১, চাকুরি : অভিনেতা। আমার মনে হয় আমরা ২০১৮ সালের ২৬ এপ্রিল তারিখে বিয়ে করতে পারি।

অ্যাপের রেজাল্টটি নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে মিথিলা মজা করে লেখেন, ‘আবারও! আর উনার বয়স ৩১ কেন, ২১ হবে না?’

শুধু মিথিলা নয়, এই অ্যাপসের মাধ্যমে বিভিন্ন তারকাদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পাচ্ছেন অনেক তারকা। তারমধ্যে জাকিয়া বারী মম ও মৌসুমী হামিদ বিয়ের প্রস্তাব পেয়েছেন ঢালিউড অভিনেতা আরিফিন শুভর কাছ থেকে। অভিনেত্রী রানী আহাদ, স্নিগ্ধা মোমিন প্রস্তাব পেয়েছেন শাকিব খানের কাছ থেকে। আর পরিচালক রওশন আরা নিপাকে বিয়ে প্রস্তাব দিয়েছেন চিত্রনায়ক নিরব।

শুধু পুরুষ তারকারাই নয়, পরীমনি, নুসরাত ফারিয়ারাও বিয়ে প্রস্তাব দিচ্ছেন অনেক তারকা ও তাদের ভক্তদের। অ্যাপসটি এরইমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ফেসবুকে।

এলএ/এমএস

আরও পড়ুন