ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদ উপলক্ষে টিভিতে নানা অনুষ্ঠান

প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৮ জুলাই ২০১৫

ঈদ উপলক্ষে সাতদিনব্যাপি বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে টিভি চ্যানেলগুলো। টিভি পর্দায় যে সব নাটক অনুষ্ঠান প্রচারিত হবে।

সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভাল
ঈদের সাত দিন শুধু নাটক-সিনেমার বিনোদন নয় । এবারের ঈদে তারকারও মেতে উঠবেন ক্রিকেট আনন্দে। চলচ্চিত্র ও নাটকের অভিনয়শিল্পী, মডেল, নির্মাতা এবং জাতীয় দলের বর্তমান ও সাবেক ক্রিকেটারদের নিয়ে প্রথমবারের মতো আয়োজিত হলো ‘সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভাল’। ছয় পর্বের এই অনুষ্ঠান জিটিভিতে সম্প্রচার শুরু হবে ঈদের দিন থেকে। চলবে টানা ছয় দিন। ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিন পর্যন্ত প্রচার হবে বিকাল ৩ টায় এবং চতুর্থ থেকে সপ্তম দিন প্রচার হবে বিকাল ৫ টা ২০মিনিটে।

মোশাররফ করিমের খায়েশ

ফজলু সিকদারের মেজাজ খুব খারাপ। মতলব চেয়ারম্যান তাকে অপমান করেছে। প্রতিশোধ নেওয়ার জন্য অস্থির হয়ে উঠে সে। লোকজন বুদ্ধি দেয়, মতলব চেয়ারম্যানকে হারিয়ে চেয়ারম্যান হতে হবে তাকে। কিন্তু চেয়ারম্যান হওয়ার মতো যোগ্যতা নেই তার। সেজন্য বড় বড় বংশের সঙ্গে আত্মীয়তা করার সিদ্ধান্ত নেয় সে। যেসব বংশে ভোটের পরিমাণ বেশি সেই বংশগুলোকে টার্গেট করেন তিনি। কাজী শহীদুল ইসলামের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, ফজলুর রহমান বাবু, অর্ষা, জুঁই, আরফান, শিরিন আলম প্রমুখ। ঈদের দিন থেকে ৬ষ্ঠ দিন পর্যন্ত সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটে মাছরাঙা টিভিতে প্রচার হবে এটি।

তোজো’র ভ্যানিটি ব্যাগ

ডাক্তার তারিক আমান খান রোগীদের সঙ্গে খুব ভালো ব্যবহার করেন। অথচ তার রোগী নেই। অন্যদিকে জাহিদ হাসান রোগীদের সঙ্গে দুর্ব্যবহার করেন। কিন্ত তার চেম্বারে রোগীর লম্বা লাইন। জাহিদ হাসানের সব থাকলেও বউ নেই! একইসঙ্গে সে চেষ্টা চালিয়ে যেতে থাকে স্পর্শিয়া, রিচি সোলায়মানের সঙ্গে। কিন্তু শেষ পরিণতি হয় তার সহকারী উর্মিলার সঙ্গে। ‘ডাবল ফান্ড প্রজেক্ট’ নামে একটা সমিতি চালান তারিক আনাম খান। তার সহকারী রিচি সোলায়মান। ঢাকা শহরে এসে সমিতির আট লাখ টাকাসহ তার ভ্যানিটি ব্যাগটি হারিয়ে যায়। ব্যাগটা পায় সাজু খাদেম। এভাবেই এগিয়ে যায় গল্প।

আলী ফিদা একরাম তোজো’র রচনা ও পরিচালনায় নাটটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, মাহফুজ আহমেদ, রিচি সোলায়মান, সাজু খাদেম, উর্মিলা, স্পর্শিয়া, বুড়ি আলী, সালমান আল মামুন প্রমুখ। এনটিভিতে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিটে প্রচার হবে এটি।

সরাসরি হালুম-টুকটুকি

সিসিমপুরের জনপ্রিয় চরিত্র হালুম, টুকটুকি, ইকরি ও শিকু। এবার শিশুদের সঙ্গে টেলিফোনে সরাসরি কথা বলবে তারা। শাহরিয়ার ইসলামের প্রযোজনায় আরটিভিতে সিসিমপুর লাইভ প্রচার হবে ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিন পর্যন্ত সকাল ১০টা ০৫ মিনিটে।

এসকেডি/পিআর