ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জরিপে শীর্ষ নায়ক শাকিব, সেরা তিনে মোশাররফ ও শুভ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১০:১২ এএম, ৩১ ডিসেম্বর ২০১৭

দেশের সর্বপ্রথম এফএম রেডিও স্টেশন রেডিও টুডে’র জনপ্রিয় অনুষ্ঠান ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। এটি রেডিওর ইতিহাসে চলচ্চিত্র নিয়ে প্রথম কোনো পূর্ণাঙ্গ অনুষ্ঠান। এর সঞ্চালনা করছেন ‘মুভি বাজার’ খ্যাত সঞ্চালক সৈকত সালাহউদ্দিন।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’র জরিপে বছরের সেরা নায়ক হয়েছেন সুপারস্টার শাকিব খান। ঢালিউডে গত এক দশকের বেশি সময় ধরেই তিনি নাম্বার ওয়ান পজিশন ধরে রেখেছেন। এ বছর শাকিব খান অভিনীত ৫টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এগুলো হলো- সত্তা, নবাব, রাজনীতি, রংবাজ ও অহংকার। সবগুলো ছবিই ছিলো আলোচনার শীর্ষে এবং সাফল্যের সারিতে।

রেডিও টুডে জানিয়েছে, দর্শকের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়েছে। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে দর্শকরা মন্তব্য করেছেন, সেই মন্তব্যের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়ক।

এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘আমরা প্রাথমিকভাবে দশ জন নায়ককে নিয়ে জরিপ করেছি। সেখান থেকে বাছাই করে চূড়ান্ত পর্বে তিন জনকে নির্বাচন করি। এবং সবশেষে ৩ জন থেকে সেরা নায়ক বাছাই করেছি। তিন জনের মধ্যে শাকিব খান ছাড়া ছিলেন আরিফিন শুভ ও মোশাররফ করিম। দর্শকের ভোটের মাধ্যমেই এই জরিপ সম্পন্ন হয়েছে।’

সৈকত সালাহউদ্দিন আরও জানান, ‘মুভি টাইম’র আগামী পর্বে ২০১৭-এর সেরা নায়িকা নির্বাচন করা হবে। সেটাও অবশ্যই দর্শকের ভোটের মাধ্যমে। আমাদের রেডিও টুডে’র অফিশিয়াল পেজে দর্শকরা সর্বশেষ আপডেট জানতে পারবেন।

প্রসঙ্গত, ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ প্রতি শুক্রবার বিকাল ৪টায় রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচার হয়। এছাড়া ফেসবুক লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি দেখাও যায়। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।

এলএ

আরও পড়ুন