ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রাণ আপ গল্প স্বল্প গানে ইমন ও মিম

প্রকাশিত: ১১:০৭ এএম, ১১ জুলাই ২০১৫

প্রাণ আপ-এর নিবেদনে আড্ডা ও গান নিয়ে একুশে টেলিভিশনের জনপ্রিয় আয়োজন ‘গল্প স্বল্প গান’। অনুষ্ঠানটির প্রতি পর্বেই উপস্থিত থাকেন নানা অঙ্গনের জনপ্রিয় সব তারকারা।

গল্প স্বল্প গান-এ এবারের পর্বে অতিথি হয়ে আসছেন পদ্ম চিত্রনায়ক ইমন হাসান ও লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। অনুষ্ঠানে আড্ডাচ্ছলে দুই অতিথি কথা বলবেন তাদের নতুন ছবি ‘পদ্ম পাতার জল’ নিয়ে নানা কথা। ছবির গল্প, বাজেট, নির্মাণ, লোকেশন শুটিংয়ের অভিজ্ঞতা, গান নিয়ে কথা বলবেন ছবির নায়ক-নায়িকা। পাশাপাশি ব্যক্তিগতভাবে তারা নিজেদের ক্যারিয়ার, কাজ, সাফল্যসহ নানা বিষয় নিয়ে কথা বলবেন।

শাওন রায় চৌধুরী ও ফৌজিয়া এরিনার প্রযোজনায় অনুষ্ঠানটি একুশে টেলিভিশনের স্টুডিও থেকে সরাসরি প্রচারিত হবে শনিবার রাত ১০টা ১০ মিনিটে। অনুষ্ঠানটি উপস্থাপনাও করছেন তিনি।

এবারের পর্ব নিয়ে ফৌজিয়া বলেন, ‘সময়ের আলোচিত জুটি ইমন ও মিম। ঈদে মুক্তি পাচ্ছে তাদের পদ্ম পাতার জল ছবিটি। এটি বছরের সেরা ব্যায় বহুল ও আলোচিত ছবি। অনুষ্ঠানে তারা আপকামিং ছবিটির নানা বিষয় নিয়ে কথা বলবেন। গ্ল্যামারাস এই দুই তারকাকে পেয়ে আমরাও বেশ আনন্দিত। আশা করছি এই পর্বটি ভালো লাগবে দর্শকদের।’

তিনি আরো জানালেন, অনুষ্ঠানে রয়েছে দর্শকদের জন্য কুইজ পর্ব। সেই কুইজে অংশগ্রহণ করতে হলে আপনাকে মনযোগ দিয়ে দেখতে হবে অনুষ্ঠানটি। কেননা, প্রশ্ন করা হবে অনুষ্ঠানের মধ্যে আলোচনা থেকেই।

প্রশ্নটির উত্তর যদি জানা থাকে তবে সেটি ২৪ ঘণ্টার মধ্যে লিখে পাঠাতে হবে ৬৯৬৯ নম্বরে। যেকোনো ফোন অপারেটর থেকে উত্তর পাঠানো যাবে। যিনি বিজয়ী হবেন তিনি পাবেন একজন সঙ্গিসহ কক্সবাজারে দুই রাত তিনদিন ভ্রমণের সুবর্ণ সুযোগ।

এলএ/আরআইপি