ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এভ্রিলের নায়ক সজল

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:০৬ এএম, ২১ ডিসেম্বর ২০১৭

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মুকুট হারানো জান্নাতুল নাঈম ওরফে এভ্রিল এবার নাটকে অভিনয় করতে যাচ্ছেন। এই নাটকে এভ্রিলের নায়ক হিসেবে থাকছেন জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করবেন জুনায়েদ বিন জিয়া।

সজল-এভ্রিল অভিনয় করবেন ‘এমনো তো প্রেম হয়’ শীর্ষক খণ্ড নাটকে। গেল ১৫ ডিসেম্বর নাটকের শুটিং হওয়ার কথা থাকলেও সেটি হয়নি। কারণ, শুটিংয়ের আগের দিন সন্ধ্যায় এভ্রিল সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন। নির্মাতা জিয়া বললেন, আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর নাটকের শুটিং করা হবে।

এ প্রসঙ্গে এভ্রিল জাগো নিউজকে বলেন, অনেকদিন এমন একটি নাটকের অপেক্ষায় ছিলাম। গল্পটি আমার মনের মতো। এখানে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। এছাড়া সজল ভাই আমার ছোটবেলার ক্রাশ। এই নাটকে তিনি অভিনয় করবেন জেনে আরও বেশি আনন্দিত হয়েছি। আশা করছি আমাদের জুটির কাজ সবার ভালো লাগবে।

সজল অন্য নাটকের শুটিংয়ে বান্দরবন রয়েছেন। সেখান থেকে জানালেন, এই মাসেই শুটিং হবে। আমার শিডিউল মেলাতে হিমশিম খেতে হচ্ছে। তিনি বলেন, এভ্রিল বেশ সম্ভাবনাময়ী। আশা করছি তার সঙ্গে কাজটি উপভোগ্য হবে।

সজল ব্যস্ত নাটক নিয়ে। তার অভিনীত ‘রান আউট’ ছবিটি মুক্তি পেয়েছে। এছাড়া ‘হারজিৎ’ নামের একটি ছবিতে মাহির সঙ্গে কাজ করছেন। ওই ছবির গান বাদে সব শুটিং শেষ। আগামী বছর বড় পর্দায় নতুন চমক দেয়ার আশা প্রকাশ করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

গেল ২৯ সেপ্টেম্বর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হিসেবে চট্টগ্রামের মেয়ে এভ্রিলের নাম ঘোষণা করা হয়। তারপর থেকে বিতর্কের সৃষ্টি হয়। জানা যায়, এভ্রিল বিবাহিত। আর বিবাহিত কেউ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ তথা মিস ওয়ার্ল্ডের মঞ্চে অংশ নিতে পারবে না। তারপর অনেক যাচাইবাচাই শেষে প্রমাণ হয় সত্যি এভ্রিল বিবাহিত। তাকে সরিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ করা হয় জেসিয়া ইসলামকে।

এনই/এইচএন/আরআইপি

আরও পড়ুন