ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

উপস্থাপনায় নিয়মিত হচ্ছেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১১:১০ এএম, ১০ ডিসেম্বর ২০১৭

প্রথমে রেডিও জকি (আর জে), এরপর উপস্থাপক। মিডিয়ায় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার শুরুটা এভাবেই। এই উপস্থাপনাতেই ফারিয়া পেয়েছিলেন পরিচিতি। তারপর ২০১৫ সালে এক লাফে রুপালী পর্দায়। সেখানে বেশ আলোচনার জন্ম দিলেন তিনি। চেষ্টা করলেন চলচ্চিত্রেই থিতু হতে।

কিন্তু ভাগ্য সহায় ছিল না বিধায় বড়পর্দায় খুব একটা সফল হতে পারছেন না ফারিয়া। বরং ইমরান হাসমির নায়িকা হতে যাচ্ছেন আওয়াজ দিয়ে মিথ্যাচার ছড়িয়েছেন, আল্লাহ মেহেরবান গানে বিতর্ক কুড়িয়েছেন।

তাই বড়পর্দার হতাশা কাটাতে শোনা যাচ্ছে নুসরাত ফারিয়া আবার উপস্থাপনাতেই ফিরে যাচ্ছেন! সেই ধারাবাহিকতায় ক’দিন আগে রাঙামাটির ‘পার্বত্য শান্তি চুক্তির ২০ বছর পূর্তি’ উপলক্ষে কনসার্টের উপস্থাপনা করেছেন ফারিয়া। নতুন করে তিনি ‘মা ভার্সেস বউ’ নামের আরো একটি অনুষ্ঠানের উপস্থাপনা করতে যাচ্ছেন। জানা গেছে, ১০ পর্বের এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ১৫ মিনিট।

এটি মূলত ইউটিউব ভিত্তিক একটি অনুষ্ঠান। পুরো আয়োজনটি পরিচালনা করতে যাচ্ছেন তানিম রহমান অংশু। ‘মা ভার্সেস বউ’ অনুষ্ঠানটি নতুন বছরের জানুয়ারি মাসে বঙ্গবিডি আর গ্রামীণফোনের বায়োস্কোপ চ্যানেলে অবমুক্ত করা হবে।

এত দিন পর হঠাৎ টিভির অনুষ্ঠান উপস্থাপনা করতে রাজি হলেন কেন? নুসরাত ফারিয়া বলেন, ‘অনুষ্ঠানটি দারুণ মজার হবে, আর আয়োজনও বড়। ১০ পর্বের এই অনুষ্ঠানের বাজেট প্রায় তিন কোটি টাকা। বুঝতেই পারছেন, সাধারণ কোনো অনুষ্ঠান নয়। একেবারে অন্য রকম ভাবনা। এমন অনুষ্ঠান আগে কখনো হয়নি। সবকিছু দেখে রাজি হয়ে গেলাম।’

আবার নিয়মিত উপস্থাপনা করার আভাস দিলেন নুসরাত ফারিয়া। বললেন, ‘জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে পাঁচ বছরের চুক্তি আছে। তাদের অনুমতি নিয়েই কাজটি করছি। এ ধরনের মজার ভিন্ন ধরনের কাজ পেলে নিয়মিত উপস্থাপনা করব।’

ফারিয়া অভিনীত ইন্সপেক্টর ‘নটি কে’ নামের একটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। যৌথ প্রযোজনার এই ছবিতেও তার নায়ক কলকাতার জিত। জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিৎস ফিল্ম ওয়ার্কসে যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হয়েছে। শোনা যাচ্ছে কলকাতায় স্বরস্বতি পূজা উপলক্ষে ছবিটি মুক্তি পাবে। আর বাংলাদেশে যৌথ প্রযোজনার নতুন নীতিমালা ও প্রিভিউ কমিটি গঠনের আগে এর মুক্তির সম্ভাবনা খুব কম।

এনই/এলএ

আরও পড়ুন