ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

৭ লাখ টাকা দেনমোহর পরিশোধ করবেন শাকিব

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৭

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাক দিয়েছেন চিত্র নায়ক শাকিব খান। তালাকনামায় তিনি বলেছেন, ‘বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান।’ বর্তমানে নোলক ছবির শুটিং এ হায়দরাবাদে চিত্রনায়ক শাকিব খান।

ডিভোর্স হয়েছে সুপ্রিম কোর্টের আইনজীবী সিরাজুল ইসলামের মাধ্যমে। শাকিব দেশের বাইরে থাকায় তালাকনামায় কী আছে সে সম্পর্কে জানিয়েছেন তার আইনজীবী সিরাজুল ইসলাম।

তিনি জানান, নোটিশে শাকিব দু’টি কারণ দেয়িছেন। শাকিব অভিযোগ করেছেন, অপু তাদের সন্তানকে কাজের লোকের কাছে রেখে ‘কথিত’ বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। দ্বিতীয় অভিযোগে শাকিব জানিয়েছেনে, অপু তার কোনো নির্দেশ মেনে চলেন না। তাই তিনি বিবাহবিচ্ছেদ চান।

তিনি আরও জানান, বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান। এছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণপোষণ করবেন।

আইনজীবীর ভাষ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রের কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় এ তালাকের নোটিশ পাঠানো হয়েছে। তবে এ তালাক কার্যকর হবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর।

জানা গেছে, ২৮ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপু বিশ্বাসের বাসার ঠিকানায় বিবাহবিচ্ছেদের আইনি নোটিশ পাঠান শাকিব। আজ (সোমবার) সেই চিঠি গেছে অপুর বাসায়।

এনই/এসএইচএস/আরআইপি

আরও পড়ুন