ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জাহিদ হাসান এবার ওস্তাদ ওসমান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:২৫ এএম, ০৩ ডিসেম্বর ২০১৭

ওস্তাদ ওসমান ভাগিনার শ্বশুরবাড়ির বেড়াতে আসেন। এসেই নানা মজার সব কাণ্ড ঘটান। এছাড়া আড়ালে থেকে ভালো ভালো কাজ করতে থাকেন। এতে ওই বাড়ির সবার মঙ্গল হয়। কিন্তু ওস্তাদ ওসমান কখনো কৃতজ্ঞতা আশা করেন না। যেমনটা সমাজের মহৎ মানুষ করেন থাকেন। এমন গল্পের নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তাকে দেখা যাবে ‘ওস্তাদ ওসমান’ নাম ভূমিকায়।

ছয় পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান ও পরিচালনা করেছেন মারুফ মিঠু। প্রযোজনা করেছে গ্রুপ এম। জাহিদ হাসান ছাড়াও ওস্তাদ ওসমান নাটকে অভিনয় করেছেন প্রাণ রায়, তাসনোভা এলভিন, সুজাতা, সোলাইমান খোকা, মুনিয়া ইসলাম মশিউর রহমান মানিক প্রমুখ।

গেল মাসে উত্তরার একটি শুটিং বাড়িতে ওস্তাদ ওসমান নাটকের শুটিং শেষ হয়েছে। নাটকটির নির্মাতা মারুফ মিঠু জাগো নিউজকে বলেন, ‘চারপাশে এত অস্থিরতার মধ্যেও সমাজে যে এখনো ভালো মানুষ রয়েছে সেটাই ফুটিয়ে তোলা হয়েছে এই নাটকে। ওই ভালো মানুষরা কখনো কাজে প্রাপ্তি আশা করে না। তারা নিরবেই ভালো কাজ করে যায়।’

তিনি বলেন, ‘নাটকে শিক্ষামূলক মেসেজ থাকবে। যেটি দেখে দর্শকের ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি। তাছাড়া যেহেতু এই নাটকটি কমেডি ফেস্টের জন্য নির্মিত তাই দর্শকদের জন্য কমেডিও থাকছে, তবে ভাঁড়ামো নেই।’

‘ওস্তাদ ওসমান’ নাটকের সহকারী পরিচালক হিসেবে হিসেবে ছিলেন মুশফিক সৈকত ও ফয়সাল আহমেদ। নির্মাতা মারুফ মিঠু জানান, আগামী ৯ ডিসেম্বর প্রতিদিন সন্ধ্যা ৬ টা ও রাত ৯ টায় ওস্তাদ ওসমান প্রচার হবে দীপ্ত টিভিতে।

প্রসঙ্গত, এর আগে জাহিদ হাসান ‘আরমান ভাই’সহ বেশ কিছু ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন।

এনই/এলএ

আরও পড়ুন