ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জায়েদ খান পরিপক্ক অভিনেতা : পরীমনি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৪ এএম, ২৪ নভেম্বর ২০১৭

রূপালি পর্দায় চিত্রনায়িকা পরীমনির প্রথম নায়ক ছিলেন জায়েদ খান। তার সঙ্গেই পরীমনি জুটি বেঁধে ‘ভালোবাসা সীমাহীন’ ছবিতে অভিনয় করেছিলেন। এরপর জায়েদ-পরী ‘নগর মাস্তান’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন। সর্বশেষ ‘বাহাদুরী’ ছবিতে তারা অভিনয় করছেন।

তার আগে মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবিতে জায়েদ খানের নায়িকা হয়ে অভিনয় করেছেন পরীমনি। ছবিটি মুক্তি পেতে যাচ্ছেন আগামী ১৫ নভেম্বর। এরই মধ্যে ‘অন্তর জ্বালা’র পোস্টার, টিজার দেখে নড়েচড়ে বসেছেন দর্শকরা। সকলের প্রত্যাশা, নায়ক মান্নার ভক্তের কাহিনি নিয়ে নির্মিত ছবিটি সুপারহিট হবে!

এদিকে, ‘অন্তর জ্বালা’ ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ছবির নায়িকা পরীমনি। পাশাপাশি এই লাস্যময়ী নায়িকা ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে চিত্রনায়ক জায়েদ খানের অভিনয়, লুক নিয়ে ভূয়সী প্রশংসা করেছেন। ‘অন্তর জ্বালা’ ছবির একটি লুকে জায়েদ খানের ছবি পোস্ট করে পরীমনি লিখেছেন, ছবির এই মানুষটাকে কেউ চেনেন? আমি বলছি কেউ চেনেন না। তিনি একজন অভিনেতা, একজন হিরো।

pori-moni-2

এখন হয়তো ভাবছেন এখানে নতুন কি বললাম! নতুন হলো এই যে, অভিনেতা-হিরো সব তার নতুন পরিচয়। যা আসলেই আগে কোনদিন ছিলো না তার। আর না আপনারা তাকে এই সম্বোধনে ডেকেছেন। কিন্তু তিনি এখানে একজন অভিনেতা পরিপক্ক অভিনেতা।

জায়েদ খান, ছবির নাম ‘অন্তর জ্বালা’। এই লেখার প্রমাণ পাবেন ১৫ ডিসেম্বর হলে গিয়ে। আমি দেখেছি এই ছবিতে তার নিজেকে প্রমাণ করার সাধনা পরিশ্রম আর পুরোটা সময় জুড়ে কাজের প্রতি মনোযোগ আর ভালোবাসা। ছবির পরিচালক স্যার মালেক আফসারী।

তার পরিচালিত অনেক সুপার হিট সিনেমার মাঝে অন্যতম সিনেমা এই ঘর এই সংসার যেন সব কালেই নতুন। একজন পরিচালকের সঠিক গাইড লাইন সত্যি যে একজন শিল্পীকে নতুন ভাবে সৃষ্টি করে। অন্তর জ্বালা তার আর একটি উদাহরণ হবে।

PORI3

‘মাস্টার মেকার’ মালেক আফসারী পরিচালিত ২৪তম চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’। ছবিটি পরিবেশনা করছে নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বদ্দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।

খোঁজ নিয়ে জানা গেছে, বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেতে যাওয়া ‘অন্তর জ্বালা’ ছবিটি এরই মধ্যে রেকর্ড গড়েছে। ‘অন্তরজ্বালা’ মুক্তি পেতে যাচ্ছে ১৭৫টি সিনেমা হলে। হল সংখ্যা আরো বাড়তে পারে, জানিয়েছেন পরিচালক মালেক আফসারী নিজেই।

এনই/পিআর

আরও পড়ুন