ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সিনেমার মহরতে কুয়েতের রাষ্ট্রদূত

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৪ পিএম, ১৬ নভেম্বর ২০১৭

বাংলাদেশে নিযুক্ত কুয়েতের রাষ্ট্রদূত আবেল মোহাম্মদ এ.এইচ. হায়াৎ ‘ভালোবাসি কতো বোঝাবো কেমনে’ ছবির মহরতে হাজির হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারে ডিপজলের শুটিং বাড়িতে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

mohorot

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতের রাষ্ট্রদূত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোয়ার হোসেন ডিপজল, ছবির প্রযোজক কে এম মনিরুজ্জামান, চিত্রপরিচালক এফ আই মানিক প্রমুখ।

mohorat

এসময় কুয়েতের রাষ্ট্রদূত আবেল মোহাম্মদ বলেন, ‘চলচ্চিত্র আমার অনেক পছন্দের কিন্তু আমি কখনো শুটিং দেখিনি। তাই আমন্ত্রণ পেয়েই চলে এসেছি। আমি এই ছবির সাফল্য কামনা করছি। সবার আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে।’

mohorot

ভালোবাসি কতো বোঝাবো কেমনে ছবিটি পরিচালনা করছেন এ কিউ খোকন। প্রযোজনা করছে গোল্ডেন ফিল্মস। আর অভিনয় করছেন জয় চৌধুরী ও রোমানা নীড়।

নায়িকা রোমানা নীড় জাগো নিউজকে বলেন, ‘আমার বাবার বন্ধু কুয়েতের রাষ্ট্রদূত। বাবা এবং শুটিং ইউনিটের আমন্ত্রণেই তিনি উপস্থিত হয়েছেন।’

mohorot

ছবিতে জয় চৌধুরী-রোমানা নীড় ছাড়াও অভিনয় করছেন শিমুল খান, টাইগার রবি, সাদেক বাচ্চু, সাংকো পাঞ্জা, খালেদা আখতার কল্পনা, রেবেকা, আনোয়ার সিরাজী, আমির সিরাজী প্রমুখ।

জানা গেছে, ভালোবাসি কতো বোঝাবো কেমনে ছবির শুটিং শুরু হয়েছে ১২ নভেম্বর। প্রথম পর্যায়ের শটিং চলবে টানা ২৪ নভেম্বর পর্যন্ত। আগামী বছর এই ছবিটি মুক্তি পাবে।

এনই/এসএইচএস/জেআইএম

আরও পড়ুন