ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রেম নয়, জীবননির্ভর ছবি অন্তরজ্বালা : পরীমনি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:০৮ এএম, ১৫ নভেম্বর ২০১৭

‘প্রেমনির্ভর নয়, জীবননির্ভর ছবি অন্তরজ্বালা। পুরো ছবিতে প্রেম একটি অংশ মাত্র। ছবিতে পরিচালক কিসের জ্বালার কথা বলতে চেয়েছেন, সেটা দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। আর তো মাত্র কটা দিন। এরপরেই ‘অন্তরজ্বালা’র শুভ মুক্তি। আমার বিশ্বাস এই ছবি দেখলে মানুষ আবার হলমুখী হবে।

‘অন্তরজ্বালা’ ছবিটি নিয়ে এভাবে বলছিলেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তিনি বলেন, ‘এখানে একটি হিন্দু পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করি ১৫ ডিসেম্বর সবাই হলে গিয়ে অন্তরজ্বালা ছবিটি দেখবেন। আমি নিজেও এর মুক্তি ও দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার জন্য অপেক্ষা করছি।’

‘মাস্টার মেকার’ মালেক আফসারী পরিচালিত ‘অন্তরজ্বালা মুক্তির পরের সপ্তাহে অর্থাৎ ২২ ডিসেম্বর পরিমনি অভিনীত অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’ নামের আরো একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিটি নিয়ে ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির এই নায়িকা বলেন, ‘ইনোসেন্ট লাভ আমার ক্যারিয়ারের শুরুর দিকের ছবি। তাই ওই সময়ে আমি কেমন ছিলাম, দর্শক তা পর্দায় উপভোগ করতে পারবেন। ‘ইনোসেন্ট লাভ’ ছবিটিতে ইনোসেন্ট লুকের পাশাপাশি আমাকে সেভাবে গল্প দিয়েও উপস্থাপন করার চেষ্টা করেছেন পরিচালক।’

অন্তরজ্বালা ছবিতে পরীমনির নায়ক জায়েদ খান এবং ইনোসেন্ট লাভ ছবিতে অভিনয় করেছেন জেফ। এছাড়া দুই ছবিতেও চলচ্চিত্রেও অনেক জনপ্রিয় মুখ অভিনয় করেছেন। জানা গেছে, অন্তরজ্বালা ছবিটি মুক্তির আগেই ১৭৫টি হল বুকিং পেয়ে রেকর্ড গড়েছে।

এদিকে ‘মনপুরা’ ছবির নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ মুক্তি পাবে আগামী বছর। ছবিতে অভিনয় করেছেন পরীমনি, যেখানে তাকে দেখা যাবে শুভ্রা চরিত্রে। পরীমনি মনে করেন এই ছবিটি তার ক্যারিয়ারে ট্রাম কার্ড। এছাড়া শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’, শওকাতের ‘নদীর বুকে চাঁদ’, শফিক হাসানের ‘বাহাদুরী’ ছবিগুলোতে কাজ করেছেন ঢালিউডের আলোচিত এই নায়িকা।

এনই/আইআই

আরও পড়ুন